বুড়িচংয়ে ট্রেনে কাটা পড়ে গৃহবধূর মৃত্যু

মো.জাকির হোসেন :–

ঢাকা-চট্টগ্রাম রেলপথের কুমিল্লার বুড়িচং উপজেলার চড়ানল এলাকায় সোমবার দুপুরে ট্রেনে কাটা পড়ে রাশেদা আক্তার নামে এক গৃহবধূর রহস্যজনক মৃত্যু হয়েছে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, কুমিল্লার বুড়িচং উপজেলার রাজাপুর ইউনিয়নের চড়ানল গ্রামের জমাদার বাড়ীর মৃত আবদুল কুদ্দুছের পুত্র মোঃ সাইফুল ইসলামের সাথে কুমিল্লা আদর্শ সদর উপজেলার পাচতুবী ইউনিয়নের রাঙ্গনি গ্রামের রাশেদা আক্তারের বিয়ে হয়। গত কয়েক দিন ধরে স্বামী স্ত্রীর মধ্যে ঝগড়া বিবাধ চলে আসছিল। সোমবার সকালে রাশেদা তার বাবার বাড়ীতে যেতে চাইলে রাশেদার স্বামী সাইফুল ইসলাম বাঁধা প্রদান করে। এতে রাশেদা জোর পূর্বক বাড়ী থেকে বেড়িয়ে রাস্তায় চলে আসে। রাশেদার স্বামী সাইফুল ইসলামও তার পিছু পিছু আসে। রাশেদা তাঁর বাবার বাড়ীতে যাওয়ার জন্য কুমিল্লাগামী সিএনজিতে উঠতে চাইলে সাইফুল এতে বাঁধা প্রদান করে। এতে রাশেদা হাটতে-হাটতে বাড়ী সংলগ্ন রেল লাইনে চলে যায়। পরে দুপুর ১২ টায় স্থানীয়রা রেল লাইনে একটি লাশ পড়ে থাকতে দেখে ডাক চিৎকার করলে সাইফুলের পরিবার এসে লাশটিকে সনাক্ত করে। স্থানীয়রা জিআরপি পুলিশকে খবর দিলে দুপুরের পরে জিআরপি পুলিশ ঘটনাস্থলে থেকে লাশ উদ্ধার করে মর্গে পাঠায়।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply