দেবিদ্বারে পুত্রকে দেখতে এসে পিতা গ্রেফতার

স্টাফ রিপোর্টারঃ–

কুমিল্লার দেবিদ্বারে রোববার সকালে নারী ও শিশু নির্যাতন মামলায় আটক পুত্র ইকবাল হোসেন (৩০) কে থানা হাজতে দেখতে এসে পিতা আব্বাস মিয়া (৫৫) গ্রেফতার।
পুলিশ সূত্রে জানা যায়, দেবিদ্বার পৌর এলাকার বারেরা গ্রামের আব্বাস মিয়ার ছেলে ইকবাল হোসের এর নামে ২০০৯ সালে ঢাকার মিরপুর থানায় নারী ও শিশু নির্যাতন আইনে একটি মামলা দায়ের হয়। ওই মামলায় আসামী ইকবাল হোসেনের বিরুদ্ধে আদালত গ্রেফতারী পরোয়ানা জারি করেন। থানার এস.আই জাকির শিকদার রোববার সকালে তাকে গ্রেফতার করে থানায় নিয়ে আসেন। গ্রেফতার কৃত পুত্রকে থানা হাজতে দেখতে আসলে পিতা আব্বাস মিয়া (৫৫) এর নামে ওয়ারেন্ট থাকায় পুলিশ তাকে আটক করেন। এছাড়াও উপজেলার লক্ষীপুর গ্রামের শরাফত হোসেন ভূইয়া ছেলে খোরশেদ আলম (৩৩) ও পৌর এলাকার ছোট আলমপুরের মৃত আঃ মান্নানের ছেলে ইউনুছ মিয়া (৩০) এর বিরুদ্ধে বিভিন্ন মামলায় ওয়ারেন্ট থাকায় গ্রেফতার করে রোববার দুপুরে তাদের জেল হাজতে প্রেরণ করেছে।
এব্যাপরে দেবিদ্বার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ মিজানুর রহমান জানান, আব্বাস আলীর বিরুদ্ধে জিআর-৯৪/২০০৯ইং এর একটি মাদক মামলায় ওয়ারেন্ট থাকায় তাকে গ্রেফতার করা হয়। এছাড়াও আরো তিনজন ওয়ারেন্টের আসামীকে গ্রেফতার পূর্বক আদালতে সোর্ফদ করা হয়েছে। এটা পুলিশের নিয়মিত অভিযান এবং এ অভিযান অব্যাহত থাকবে।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply