দাউদকান্দিতে ঝটিকা মিছিলের মধ্যে দিয়ে জামায়াতের হরতাল পালিত

আলমগীর হোসেন,দাউদকান্দি :–

যুদ্ধাপরাধের দায়ে জামায়াতের নায়েবে আমির দেলোয়ার হোসাইন সাঈদীর আপিল মামলায় রায়ে আমৃত্যু কারান্ডাদেশ ঘোষনার প্রতিবাদে আজ রবিবার জামায়েতের ডাকা হরতাল চলাকালে দাউদকান্দিতে বিক্ষোভ মিছিলের মধ্যে দিয়ে হরতাল পালন করা হয়।
ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের দাউদকান্দির গৌরীপুরের স্বল্প পেন্নাই এলাকায় ভোর ৬টায় হরতাল সমর্থন কারীরা শান্তিপূর্ণ ঝটিকা বিক্ষোভ মিছিল করে। তবে ওই সময় কোন যানবাহন চলাচল করতে দেখা যায়নি। হরতাল সফলের লক্ষ্যে মিছিল করে তারা স্থান ত্যাগ করেন। ভোর থেকে মহাসড়কে দূরপাল্লা তেমন কোন যানবাহন চলাচল করতে দেখা যায়নি। মহাসড়কের গৌরীপুর, টোলপ্লাজা ও ইলিয়টগঞ্জে কিছু সংখ্যক সিএনজি অটোরিক্সা ছাড়া অন্য কোন যানবাহন চলাচল করতে দেখা যায়নি। তবে এ সুযোগ বুঝে দ্বিগুন হারে যাত্রীদের কাছ থেকে ভাড়া আদায় করছে রিক্সা ও অটোরিক্সা চালকরা। মহাসড়কে প্রতিটি গুরুত্বপূর্ণ স্থানে ব্যাপক আইন-শৃঙ্খলা বাহিনী মোতায়েন পাশাপাশি টহল জোরদার করা হয়। দাউদকান্দি হাইওয়ে থানার ওসি মোঃ মিজানুর রহমান জানান, মহাসড়কের কোথাও কোন প্রকার বিশৃঙ্খলা ও অপ্রতিকর ঘটনা ঘটেনি। মহাসড়কে পুলিশি টহল অব্যবহত রয়েছে।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply