কুমিল্লা ভিক্টোরিয়া ইকরা সাহিত্য ইউনিটির ২০১৪-১৫ সেশনের কমিটি গঠিত

আজিম উল্যাহ হানিফ:—

শুক্রবার সকাল ১০ টায় কুমিল্লার প্রাচীন বিদ্যাপীঠ কুমিল্লা ভিক্টোরিয়া বিশ্ববিদ্যালয় সরকারি কলেজ সাহিত্য ও সংস্কৃতি বিষয়ক সংগঠন ইকরা সাহিত্য ইউনিটির ২০১৪-২০১৫ সেশনের এক বছরের জন্য ২১ সদস্য বিশিষ্ট কমিটি গঠিত হয়। বিলুপ্তি করা কমিটির প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক সংবাদকর্মী আজিম উল্যাহ হানিফের সঞ্চালনায় ও সেক্রেটারি শাহজাহান সোহেলে পরিচালনায় সর্বসম্মতিক্রমে সহসভাপতি ও সমাজ বিজ্ঞান বিভাগের ছাত্র মোতালেব হোসেন মজুমদারকে সভাপতি, সেক্রেটারি ও বাংলা বিভাগের ছাত্র শাহজাহান সোহেলকে সেক্রেটারি ঘোষনা করা হয়। কমিটির বাকী সদস্যরা হলেন সহসভাপতি ১ নং মাস্টাস এর ছাত্র আকবর হোসেন, ২নং মাস্টার্স এর ছাত্র আহসান হাবিব। সহ সেক্রেটারি মাস্টার্স ছাত্র আলী আকবর রিজভী, সাংগঠনিক সম্পাদক নাজমুল হাছান, সহ সাংগঠনিক সম্পাদক জামাল উদ্দিন শামীম, অর্থ সম্পাদক ইসলামের ইতিহাস বিভাগের ছাত্র সাদ্দাম হোসেন, আর্ন্তজাতিক সম্পাদক জাহিদুল ইসলাম, গবেষনা ও তথ্য বিষয়ক সম্পাদক আমিনুল হক বাবু, খাদ্য বিষয়ক সম্পাদক রাষ্ট্র বিজ্ঞান বিভাগের ৩য় বর্ষের ছাত্র সাহাব উদ্দিন, প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক ডিগ্রির ছাত্র জুনায়েদ হোসেন রুবেল, সহ প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক ডিগ্রির ছাত্র মেহেদী হাসান, সাহিত্য ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক মাঈন উদ্দিন নির্ঝর, অফিস সম্পাদক ডিগ্রির ছাত্র আজিম উল্যাহ হানিফ । ছাত্রী বিষয়ক সম্পাদক মাস্টার্সের ছাত্রী নুরুন্নাহার আক্তার। সদস্যরা হলেন অলি উল্যাহ সুজন,রাছেল,আবদুল কাদের জিলানী,আবদুল কাইয়ুম মজুমদার সবুজ।
আগামী বৃহস্পতিবার কলেজের একটি কক্ষে কিংবা অফিসেই কমিটির পরিচিতি সভা অনুষ্ঠিত হবে বলে নতুন দায়িত্বপ্রাপ্ত অফিস সম্পাদক নিশ্চিত করেছেন।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply