নাঙ্গলকোটে পল্ট্রি ফার্মের টাকা আত্মসাৎ করে অন্যের অপপ্রচার চালানোর অভিযোগ

মোঃ আলাউদ্দিন, নাঙ্গলকোট :–

কুমিল্লার নাঙ্গলকোটে ফাইভ স্টার পল্ট্রি ফার্মের ৩ শেয়ার হোল্ডারের বিরুদ্ধে টাকা আত্মসাৎ করে অন্য শেয়ার হোল্ডারের বিরুদ্ধে ওই টাকা আত্মসাতের অপপ্রচার চালানোর অভিযোগ পাওয়া গেছে। অভিযোগে জানা যায়, উপজেলার দৈয়ারা গ্রামের ওসমান মিয়া, বাতড়া গ্রামের শেখ মজিবুর রহমান, হরিপুর গ্রামের রফিকুল ইসলামের ছেলে জামাল উদ্দিন হরিপুর গ্রামের মৃত বেছু মিয়া মেম্বারের ছেলে ফজলুর রহমানের প্রায় ২ লক্ষ টাকা আত্মসাৎ করার চেষ্টা করেন। এখন অভিযুক্ত ব্যক্তিরা ফজলুর রহমানের বিরুদ্ধে ওই টাকা আত্মসাতের অপপ্রচার চালাচ্ছে।
সূত্রে জানা যায়, ফজলুর রহমান অভিযুক্ত ব্যক্তিদের সাথে দীঘ দিন ধরে শেয়ারের মাধ্যমে মুরগির খাদ্য ও মুরগির বাচ্চা বিক্রির ব্যবসা করে আসছে। সম্প্রতি ফজলুর রহমানের পল্ট্রি ব্যবসায় লোকসান হলে অভিযুক্ত ব্যক্তিরা অবৈধ ভাবে তাকে দোকান থেকে সরিয়ে দিয়ে ২ লক্ষ টাকা আত্মসাৎ করার চেষ্টা করেন এবং বিভিন্ন লোকের মাধ্যমে ফজলুর রহমানের বিরুদ্ধে মিথ্যা প্রচার চালায়। এতে করে ওই ব্যক্তির দীর্ঘ দিনের সুনাম ক্ষুন্ন হয়। সম্প্রতি উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি অধ্যক্ষ সাদেক হোসেন ভূঁইয়া ও পৌরসভা ৩ নং ওয়াডের আনোয়ার হোসেন (মুকুল) কাউন্সিলরের দোকানে ফাইভ স্টার পল্ট্রি খামারের ৪ জন ব্যবসায়ীকে নিয়ে এক বৈঠকের আয়োজন করে। এতে সিন্ধান্ত হয় অভিযুক্ত ব্যক্তিরা যেন ওই ব্যক্তির পাওনা টাকা ফেরত দেয়। কিন্তু দীর্ঘ দিন পেরিয়ে গেলেও অবিযুক্ত ব্যক্তিরা টাকা দিমু দিচ্ছে বলে তাল বাহানা করতে থাকে। এই ব্যাপারে ফজলুর রহমানের ছেলে শাখাওয়াত হোসেন জানান, আমরা বিভিন্ন ব্যাংক ও এনজিও থেকে ঋণ নিয়ে ফাইভ স্টার পল্ট্রি ফার্ম নামে একটি দোকানে শেয়ারে ব্যবসা এবং বাড়ির পাশে ১টি লেয়ার মুরগির খামার করি। ওই খামারে অজ্ঞাত রোগে হঠাৎ করে মুরগি মারা গেলে আমাদের প্রায় ১৫ লক্ষ টাকা লোকসান হয় এবং একই সময়ে তারা অবৈধ ভাবে আমাদের পাওনা টাকা না দিয়ে শেয়ার বাতিল করে। এখন আমাদের ব্যাংক ঋণ পরিশোধ করার জন্য অনেক টাকার প্রয়োজন। ওই টাকা পেলে আমাদের কিছু ঋণ পরিশোধ করতে পারতাম। কিন্তু অভিযুক্ত ব্যক্তিরা পাওনা টাকা না দিয়ে আমাদের বিরুদ্ধে এখনো মিথ্যা প্রচার চালাচ্ছে।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply