কুমিল্লায় স্কুলবাস উল্টে এক ছাত্র নিহত: আহত-২৫

ইমরান হাছান :–

কুমিল্লায় ইস্পাহানী পাবলিক স্কুল এন্ড কলেজের একটি স্কুল বাস উল্টে রাফছান জনি (১২) নামে ৬ষ্ঠ শ্রেণির এক স্কুলছাত্র নিহত হয়েছে। এ দুর্ঘটনায় আহত হয়েছে ওই শিক্ষা প্রতিষ্ঠানের আরও ২৫ জন স্কুল শিক্ষার্থী।
শনিবার সকাল ৮টার দিকে ঢাকা-কুমিল্লা মহাসড়কের জেলার আদর্শ সদর উপজেলার নোয়াপাড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত রাফছান জানি কুমিল্লা নগরীর কান্দিরপাড় এলাকার বধুয়া কমিউনিটি সেন্টারের পরিচালক কাইয়ুম মিয়ার একমাত্র পুত্র।
পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, শনিবার সকালে ইস্পাহানী পাবলিক স্কুল এন্ড কলেজের ভাড়াকৃত কুমিল্লা ট্রান্সপোর্টের (ঢাকা মেট্রো-ব-১৪-০২৮৭) একটি বাসযোগে কুমিল্লা মহানগর থেকে শিক্ষার্থীদের ওই শিক্ষা প্রতিষ্ঠানে নিয়ে যাচ্ছিল। দ্রতগতিতে যাওয়ার সময় নগরীর অদূরে নোয়াপাড়া এলাকায় বাংলাদেশ উন্মুক্ত বিশ্ববিদ্যালয়ের আঞ্চলিক অফিসের সামনে পৌঁছার পর নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশের একটি গাছের সঙ্গে ধাক্কা লেগে বাসটি উল্টে যায়। এতে জন আহত হয় ২৫ জন শিক্ষার্থী। মারাত্মকভাবে আহত জনিকে সিএমএইচ হাসপাতাল নিয়ে যাওয়ার পর ডাক্তার তাকে মৃত ঘোষণা করে। আহতদের উদ্ধার করে কুমিল্লা সিএমএইচ, কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতাল ও সদর হাসপাতালসহ নগরীর বিভিন্ন হাসপাতাল-ক্লিনিকে নিয়ে যাওয়া হয়।
খবর পেয়ে সেনাবাহিনীর কর্মকর্তাগণ, কুমিল্লার জেলা প্রশাসক মো. হাসানুজ্জামান কল্লোল, পুলিশ সুপার টুটুল চক্রবর্তী ও সদর উপজেলা নির্বাহী কর্মকতাসহ জেলা ও পুলিশ প্রশাসনের কর্মকর্তারা ঘটনাস্থল ও হাসপাতালে আহতদের দেখতে যান। এদিকে স্কুল শিক্ষার্থী হতাহতের ঘটনায় ইস্পাহানী পাবলিক স্কুল এন্ড কলেজের শিক্ষক-শিক্ষার্থীদের মাঝে শোকাবহ পরিবেশের সৃষ্টি হয়।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply