নাঙ্গলকোটে মদ ও জুয়ার নেশায় জড়িয়ে পড়ছে যুবসমাজ

মোঃ আলাউদ্দিন, নাঙ্গলকোট :–

কুমিল্লার নাঙ্গলকোট উপজেলার ১টি পৌরসভা ও ১২টি ইউনিয়নের বিভিন্ন স্পটে অবাধে পাওয়া যাচ্ছে বিভিন্ন মাদকদ্রব্য। আর এতে করে দেশের ভবিষ্যৎ অর্থাৎ যুবক, স্কুল-কলেজে পড়–য়া উঠতি বয়সের তরুণসহ অনেক কিশোররাও জড়িয়ে পড়ছে মরণ নেশা মাদক সেবনে। আইন প্রয়োগকারী সংস্থার রহস্যজনক নিরবতার ফলে ক্রমশই বৃদ্ধি পাচ্ছে মাদক বিক্রেতাদের দৌরাত্ম। আর মাদকসেবীরা বেপরোয়া হয়ে এলাকায় চালিয়ে যাচ্ছে বিভিন্ন অসামাজিক কর্মকান্ড। অন্যদিকে উপজেলার বিভিন্ন স্পটে জুয়াড়িরা প্রকাশ্যে জুয়া খেলা চালিয়ে যাচ্ছে। জুয়ার নেশায় মত্ত হয়ে ইতিমধ্যে অর্থবিত্ত হারিয়ে অনেকেই সর্বশান্ত হয়ে নানা রকম অপরাধমূলক কর্মকান্ডে জড়িয়ে পড়েছে। যার ফলে এলাকার আইন শৃঙ্খলা পরিস্থিতির চরম অবনতি ঘটছে। এলাকায় বৃদ্ধি পেয়েছে চুরি, ডাকাতি, ছিনতাইসহ নানা ধরণের অপরাধমূলক কর্মকান্ড। তাদের হাত থেকে সাংবাদিক, শিক্ষকসহ কেহই রক্ষা পাচ্ছেনা। সম্প্রতি নাঙ্গলকোটে এক সাংবাদিকের বাসায় ডাকাতি ছাড়াও এক শিক্ষকের পুরো পরিবারকে অচেতন করে সর্বস্ব লুট করে নেয় সন্ত্রাসীরা। এতসব অপরাধ করেও অপরাধীরা রয়েগেছে ধরাছোয়ার বাইরে।
এ ব্যাপারে কথা বলতে একাধিকবার যোগাযোগের চেষ্টা করেও উপজেলা নির্বাহি কর্মকর্তা মুহাম্মদ সাইদুল আরিফের সাথে যোগাযোগ করা যায়নি।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply