নারায়ণগঞ্জ থেকে অপহৃত ৫ বছরের শিশু ব্রাহ্মণবাড়িয়ায় উদ্ধার ॥ ২ অপহরণকারী গ্রেপ্তার

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি :–

নারায়ণগঞ্জ থেকে অপহৃত বৈশাখী আক্তার নামে ৫ বছরের এক শিশু সহ ২ অপহরণকারীকে গতকাল বৃহস্পতিবার দুপুরে ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে সলিমগঞ্জ বাজার থেকে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তারকৃত অপহরণকারীরা হচ্ছে সুনামগঞ্জ জেলার পাতিলপুর গ্রামের মোঃ রুবেল(২০),ও মুমিনপুর গ্রামের একরাম হোসেন(২০)।
জানা গেছে, গত ১৫ সেপ্টেম্বর নারায়ণগঞ্জ জেলার সিদ্ধিরগঞ্জ ওয়াপদা কলোনী থেকে সাইফুল ইসলামের মেয়ে ৫ বছরের বৈশাখী আক্তারকে অপহরণ করে তার পরিবারের কাছ থেকে ২ লক্ষ টাকা মুক্তিপণ দাবী করে অপহরণকারীরা। এ ঘটনায় বৈশাখীর পরিবার নারায়ণগঞ্জ থানায় একটি জিডি করে। বৃহস্পতিবার অপহরণকারীরা শিশুকে নিয়ে নবীনগরের মুক্তারপুর গ্রামে যাওয়ার পথে ছলিমগঞ্জ বাজারে নিয়ে আসে। এ বাজারে মোবাইলে মুক্তিপণ নিয়ে কথা বলার সময় সন্দেহ হলে মোঃ রুবেল(২০),ও একরাম হোসেন(১৮) কে বাজারের ব্যবসায়ীরা আটক করে নবীনগর সলিমগঞ্জ নৌ ফাড়ি পুলিশের কাছে সোপর্দ করে।
সলিমগঞ্জ নৌ ফাড়ি ইনচার্জ এস আই মাহবুব জানান, অপহৃত শিশুটিকে উদ্ধার সহ ২ অপহরণ কারীকে গ্রেপ্তার করা হয়েছে । জিজ্ঞাসাবাদে গ্রেপ্তারকৃতরা শিশুটিকে অপহরণের কথা স্বীকার করেছে।

Check Also

কুমিল্লায় তিন গৃহহীন নতুন ঘর পেল

নিজস্ব প্রতিবেদকঃ– কুমিল্লা সদর উপজেলায় গ্রামীণ উন্নয়ন সংস্থার উদ্যোগে ৪নং আমড়াতলী ইউনিয়নের গৃহহীন নুরজাহান বেগম, ...

Leave a Reply