শনিবার কচুয়ায় আসছেন ৫ মন্ত্রী ১০ সচিব ১৬ এমপি

এম এ আকিব :–

শনিবার (২০ সেপ্টেম্বর) চাঁদপুরের কচুয়ায় আসছেন ৫ মন্ত্রী, ১০ সচিব ও ১৬ জন এমপি। ঐ দিন সকাল ১১ টায় উপজেলার হাসিমপুর ড. মনসুরউদ্দীন মহিলা কলেজের শিার্থীদের সংবর্ধনা অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বর্তমান সরকারের হেবিওয়েট ৩১ জন মন্ত্রী, এমপি ও সচিবগণ। এছাড়াও আসবেন সরকারের উচ্চ পর্যায়ের কর্মকর্তা, বাংলা একাডেমির মহাপরিচালক, বিশ্ব সাহিত্য কেন্দ্রের প্রেসিডেন্ট, দেশ বরেণ্য কয়েকজন স্বনামধণ্য ব্যক্তিসহ কেন্দ্রীয়, জেলা ও স্থানীয় আওয়ামীলীগের নেতৃবৃন্দগণ উপস্থিত থাকার কথা রয়েছে বলে জানায় চাঁদপুরের মাননীয় জেলা প্রশাসক মো. ইসমাইল হোসেন। বৃহস্পতিবার বেলা ১১ টায় চাঁদপুর জেলা প্রশাসকের সম্মেলন কে জেলা আইন শৃংখলা কমিটির সভায় সভাপতির বক্তব্যকালে তিনি এ কথা জানান।
এ উপলে কলেজ ক্যাম্পাস, তার আশ-পাশ ও মিয়ার বাজারসহ পুরো এলাকাকে বর্ণিল সাঁজে সাঁজানো হয়েছে। মিয়ার বাজার’সহ তার আশ-পাশ উপ-শহরে পরিণত হয়েছে। সৌন্দর্য বর্ধনে কচুয়ার ইতিহাসে এক নতুন অধ্যয় রচিত হবে বলে ধারনা করা হচ্ছে। মন্ত্রী, এমপি ও সচিবসহ এসব গুনিজন ব্যক্তিদের আগমনকে কেন্দ্র করে কচুয়ার সর্বত্রই এখন বইছে উৎসবের আমেজ।
অনুষ্ঠান সূচী অনুযায়ী জানা যায়, বাংলাদেশ সরকারের অর্থ মন্ত্রী আবুল মাল আবদুল মহিত প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন। বিশেষ অতিথি বাণিজ্য মন্ত্রী তোফায়েল আহমেদ, ত্রাণ ও দুর্যোগ ব্যবস্থাপনা মন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া, রেল মন্ত্রী মজিবুল হক, পরিকল্পনা প্রতিমন্ত্রী আহম মোস্তফা কামাল (লোটাস কামাল) বিশেষ অতিথি হিসেবে অনুষ্ঠানে অংশগ্রহণ করার কথা রয়েছে। সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী ও কচুয়া ১ আসনের সংসদ সদস্য ড. মহীউদ্দীন খান আলমগীর অনুষ্ঠানে সভাপতিত্ব করবেন। জানাযায়, উপজেলার প্রাথমিক বিদ্যালয়, মাদ্রাসা, উচ্চ বিদ্যালয় ও কলেজগুলোর শিক, শিার্থী ও তাদের অভিভাবকগণ সামাজিক ব্যক্তি, সুধীজন, ব্যবসায়ী, রাজনৈতিক নেতা-কর্মীসহ সকল পেশার লোকজন দলমত নির্বিশেষে অনুষ্ঠানে যোগদানের জন্য আমন্ত্রণ পাঠানো হয়েছে।

Check Also

কুমিল্লায় তিন গৃহহীন নতুন ঘর পেল

নিজস্ব প্রতিবেদকঃ– কুমিল্লা সদর উপজেলায় গ্রামীণ উন্নয়ন সংস্থার উদ্যোগে ৪নং আমড়াতলী ইউনিয়নের গৃহহীন নুরজাহান বেগম, ...

Leave a Reply