দেবিদ্বারে ভাইস চেয়ারম্যান শহীদ সহ জামায়াত-শিবিরের ৪৯ নেতার বিরুদ্ধে মামলা

‌দেবিদ্বার প্রতিনিধি :–

মানবতা বিরোধী যুদ্ধাপরাধের অভিযোগে দেলোয়ার হোসেন সাঈদীকে উচ্চাদালতের আপিল বিভাগ ‘আমৃত্যু কারাদন্ড’ প্রদান করায় রায়ের প্রতিবাদে জামায়াত-শিবিরের ডাকা গত বৃহস্পতিবার দেবিদ্বার পৌর এলাকার বারেরায় দুষ্কৃতিকারীরা একটি তুলাবাহী ট্রাকে অগ্নি সংযোগ ও কুমিল্লা-সিলেট মহাসড়ক’র ছোটশালঘর এলাকায় পুলিশের সাথে পিকেটারদের ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। ওই ঘটনায় উপজেলা জামায়াতের আমীর অধ্যাপক আব্দুস ছালাম, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও জামায়াত সেক্রেটারী সাইফুল ইসলাম শহিদ, পৌর জামায়াতে আমীর মনিরুল আলম পাঠান সহ উপজেলা জামায়াত-শিবিরের ৪৯ নেতা কর্মীর নাম উল্লেখ করে আরো অজ্ঞাত ১৫/২০ জনের নামে দেবিদ্বার থানার উপ-পরিদর্ষক মোঃ জাকির হোসেন বাদী হয়ে মামলা দায়ের করেন। ওই মামলায় উপজেলা জামায়েত’র সূরা সদস্য মোঃ গোলাম মোস্তফা সরকার(৫০), শিবির কর্মী মোঃ মীর হোসেন(১৮) ও মোঃ শাহীন আলম(২০) সহ ৩ জনকে গ্রেফতার পূর্বক জেল হাজতে প্রেরন করা হয়েছে।
এব্যপারে দেবিদ্বার থানার ওসি মোঃ মিজানুর রহমান জানান, ৩জনকে গ্রেফতার পূর্বক আদালতে সোর্ফদ করা হয়েছে এবং অন্যদের বিরুদ্ধে তদন্ত পূর্বক ব্যবস্থা নেওয়া হবে।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply