নিমসারে ব্যবসায়ী সমিতির বার্ষিক আলোচনা সভা ও দোয়া মাহফিল

মোঃ জাকির হোসেন :–

শুক্রবার বিকেলে কুমিল্লার বুড়িচং উপজেলার নিমসার ভাই ভাই বাণিজ্যালয়ে চান্দিনা-নিমসার পেয়াজ ব্যবসায়ী সমিতির এক বছর পূর্তি উপলক্ষে বার্ষিক সাধারণ সভা, দোয়া মাহফিল ও সমিতির সদস্যদের মাঝে নগদ টাকা এবং চেক বিতরণ করা হয়।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন ও চেক বিতরণ করেন দৈনিক নিমসার বাজার পরিচালনা কমিটির সাধারণ সম্পাদক বিশিষ্ট ব্যবসায়ী মোঃ আবদুল কাদের জিলানী। মোঃ হারুনুর রশিদ সাওদাগরের সভাপতিত্বে ও ভাই ভাই বাণিজ্যালয়ের সত্বাধিকারী বিশিষ্ট ব্যবসায়ী মোঃ কামাল হোসেন সরকারের পরিচলনায় বক্তব্য রাখেন ব্যবসায়ী মোঃ মাহী ভূইয়া, মোঃ অহিদুজ্জামান সুমন, জয়নাল আবেদীন সুমন, আবদুল আল মামুন, সমিতির কেশিয়ার আক্তার হোসেন, উপদেষ্টা নাজির আহম্মেদ, মোঃ নূরুল ইসলাম, আমির হোসেন, রেজ্জাক মিয়া, আবু ইফসুব, মোঃ সোহেল, আঃ হান্নান, মোঃ কামরুল হাসান। সার্বিক সহযোগিতায় ছিলেন কামাল হোসেন সরকার, নাজির আহাম্মদ, আক্তার হোসেন, অহিদুজ্জামান সুমন, জয়নাল আবেদীন সুমন, আঃ কুদ্দুছ। আলোচনা সভা শেষে সমিতির সদস্যদের ব্যবসায়ীক সফলতা কামনা করে মিলাদ পরিচালনা করেন মাওলানা আলমগীর হোসেন মাহাতী।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply