দেবিদ্বারে হরতালে পিকেটারদের সাথে পুলিশের ধাওয়া পাল্টা ধাওয়াঃ ট্রাকে অগ্নিসংযোগ, আটক-১

মোঃ আক্তার হোসেন :–

কুমিল্লা-সিলেট মহাসড়কের দেবিদ্বারে বৃহস্পতিবার ভোর রাতে বারেরা এলাকায় তুলাবাহী ট্রাকে অগ্নিসংযোগ ও সকালে ছোট শালঘর এলাকায় পুলিশের সাথে পিকেটারদের ধাওয়া প্লাটা ধাওয়ার ঘটনা ঘটে। ওই সময় মীর হোসেন (১৮) নামের এক পিকেটারকে আটক করে থানা পুলিশ। এসময় কুমিল্লা-সিলেট মহাসড়কে ৫ ঘন্টা যানবাহন চলাচল বন্ধ থাকে। এই ঘটনায় এলাকায় বেশ উত্তেজনা সৃষ্টি হয়েছে।
পুলিশ ও স্থানীয়রা জানান, চট্টগ্রাম থেকে তুলাবাহী ট্রাক নিয়ে হবিগঞ্জ যাওয়ার পথে বৃহস্পতিবার ভোরে কুমিল্লা-সিলেট মহাসড়কের দেবিদ্বার উপজেলার বারেরা এলাকায় পৌঁছলে হরতাল সমর্থকরা ঝটিকা মিছিল করে ট্রাকটিতে অগ্নিসংযোগ করে পালিয়ে যায়। এতে ট্রাকের সামনের অংশ ও তুলা পুড়ে প্রায় ২০ লক্ষাধিক টাকার ক্ষয়-ক্ষতি হয়। খবর পেয়ে মুরাদনগর উপজেলার ফায়ার সার্ভিসের একটি টিম এসে আগুন নিয়ন্ত্রনে আনে। ওই সময় কুমিল্লা-সিলেট মহাসড়কে প্রায় ৫ ঘন্টা যানবাহন চলাচল বন্ধ থাকে। সকালে থানা পুলিশের সহায়তায় যানবাহনের চলাচল শুরু হয়। অপরদিকে বৃহস্পতিবার সকালে ছোট শালঘর এলাকায় পুলিশের সাথে পিকেটারদের ধাওয়া প্লাটা ধাওয়ার ঘটনা ঘটে। ওই সময় মীর হোসেন (১৮) নামের এক পিকেটারকে আটক করলে সে পুলিশের হাতকঁড়া নিয়ে পালিয়ে যায়। দেবিদ্বার,মুরাদনগর, বি-পাড়া ও মীরপুর হাইওয়ে সহ চার থানার পুলিশ প্রায় আধা ঘন্টা অভিযান চালিয়ে ওই পালিয়ে যাওয়া পিকেটারকে গ্রেফতার করতে সক্ষম হয়। গ্রেফতারকৃত মীর হোসেন বি-পাড়া উপজেলার উত্তর চাঁনলা গ্রামের দুলু মিয়ার ছেলে।
দেবিদ্বার থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ মিজানুর রহমান জানান, দেবিদ্বারে ট্রাকে আগুন দেওয়া খবর পেয়ে আমরা দ্রুত ঘটনাস্থলে পৌঁছে ফয়িার সার্ভিসের মাধ্যমে আগুন নিয়ন্ত্রনে আনা হয়।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply