সিরাজগঞ্জ থেকে উধাও হওয়া মাছ-মুরগীখাদ্য কুমিল্লায় উদ্ধার, আটক ৩

স্টাফ রিপোর্টারঃ–

সিরাজগঞ্জের উল্লাপাড়া থেকে উধাও হওয়া ট্রাক ভর্তি ৫ লাখ টাকার মাছ ও মুরগীর খাদ্য কুমিল্লায় উদ্ধার করেছে ডিবি পুলিশ। এসময় সালাউদ্দিন, সাইফুল ইসলাম ও বাবুল নামের ৩ জনকে আটক করা হয়েছে। বুধবার দুপুরে তাদেরকে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়।
জানা যায়, গত রবিবার সিরাজগঞ্জ জেলার উল্লাপাড়া এলাকার আমান ফিড কোম্পানীর ট্রাকভর্তি মাছ ও মুরগীর খাদ্য চালকের যোগসাজশে চুরি হয়ে যায়। এ ঘটনায় ওইদিন আমান ফিড কর্তৃপক্ষ উল্লাপাড়া থানায় জিডি করে। ওই জিডির সূত্র ধরে গোপন সংবাদের ভিত্তিতে গতকাল বুধবার ভোরে জেলার দেবিদ্বার উপজেলার কুড়াখাল এলাকায় ডিবি’র এসআই শাহ কামাল আকন্দ ও এসআই সহিদুল ইসলামের নেতৃত্বে অভিযান চালায় পুলিশ। চোরাইকৃত মালামাল বিক্রির সময় ২১০ বস্তা মাছ ও মুরগীর খাদ্য উদ্ধার করা হয়। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে কুড়াখাল গ্রামের মোসলেহ উদ্দিনের পুত্র সালাউদ্দিন (২৫), শামছুল হক সরকারের পুত্র সাইফুল ইসলাম (৩০) ও মৃত আছমত আলীর পুত্র বাবুলকে (৩০) আটক করা হয়। ডিবি’র ওসি মো. মনিরুল ইসলাম জানান, এ ঘটনায় দেবিদ্বার থানায় মামলা হয়েছে। উদ্ধারকৃত মালামালের মধ্যে ১৩০ বস্তা লেয়ার ফিড ও ৮০ বস্তা ফিস ফিডসহ ২১০ বস্তা ফিড রয়েছে। উদ্ধারকৃত মালামালের মূল্য ৫ লাখ টাকা। আটককৃতদের আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply