তিতাসের চালককে বাঞ্ছারামপুরে হত্যা করে সিএনজি ছিনতাই

নাজমুল করিম ফারুক :–

কুমিল্লার তিতাসের সিএনজি চালককে বাঞ্ছারামপুরে হত্যা করে সিএনজি ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। সোমবার সন্ধ্যায় দাউদকান্দির গৌরীপুর মোড় থেকে একটি সিএনজি ভাড়া করে বাঞ্ছারামপুর উপজেলার রুফদী যাওয়ার পথে রাত ৮টায় গফুরনগর মোড় সংলগ্ন কবরস্থান এলাকায় এ ঘটনা ঘটে। নিহত জাকির হোসেন মোল্লা (৫০) তিতাস উপজেলার নলচর গ্রামের মৃত নবু মিয়ার ছেলে।
স্থানীয় সূত্রে জানা যায়, গত সোমবার সন্ধ্যায় দাউদকান্দি উপজেলার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের গৌরীপুর মোড় থেকে ২ জন যাত্রী ৮শত টাকা ভাড়ায় বাঞ্ছারামপুর উপজেলার রুফদী যাওয়ার জন্য কথা হয়। বাঞ্ছারামপুর বাজার পার হওয়ার পর আরো দুইজন যাত্রী ঐ সিএনজিতে উঠে। রাত প্রায় ৮টার দিকে বাঞ্ছারামপুর রুফদী সড়কের গফুরনগর মোড় সংলগ্ন করবস্থান এলাকায় যাওয়ার পর উক্ত যাত্রীবেসি ছিনতাইকারী জাকির হোসেনের তলপেটের দু’দিকে এলোপাতারী ছুরি দিয়ে কুপিয়ে সিএনজিটি নিয়ে যায়। এসময় জাকির হোসেনের আত্মচিৎকারে আশেপাশের লোকজন এগিয়ে আসলে ঘটনাস্থল থেকে জাকির হোসেনকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজে নেওয়ার পথে সে মারা যায়। ৫ মেয়ে ও ১ পুত্র সন্তানের জনন তিতাস উপজেলার নলচর গ্রামের মৃত নবু মিয়া মোল্লার ছেলে জাকির হোসেন দীর্ঘদিন যাবৎ কুমিল্লা-হোমনা সার্ভিসে ড্রাইভার ছিলেন। অবসরে সে ভাড়ায় সিএনজি চালাতো। সংসারের অভাব গোচানোর জন্য জাকিরের ভাগিনা একটি অনটেস্ট সিএনজি মা-বাবার দোয়া (ছিনতাইকৃত) গাড়ীটি কিনে দেয়। এ ব্যাপারে তিতাস থানায় একটি অভিযোগ দাখিল করা হয়েছে।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply