নাঙ্গলকোটে ঈদ ও দূর্গা পূজাকে সামনে রেখে মাদক ব্যবসায়ীরা সক্রিয়

মোঃ আলাউদ্দিন, নাঙ্গলকোট :–
কুমিল্লার নাঙ্গলকোটে মুসলমানদের ধর্মীয় উৎসব ঈদুল আযহা এবং সনাতন ধর্মালম্বীদের শারদীয় দূর্গা পূজাকে সামনে রেখে মাদক ব্যবসায়ীরা সক্রিয় হয়ে উঠেছে। জানা যায়, উপজেলায় প্রধান প্রধান স্পটগুলো এখন ফেনসিডেলের আস্তানায় পরিনত হয়েছে। হাত বাড়ালেই পাওয়া যাচ্ছে ভারত থেকে অবৈধ পথে আসা ফেনসিডিল, গাঁজা, হেরোইন, মরণ নেশা ইয়াবাসহ বিভিন্ন মাদক দ্রব্য। স্কুল-কলেজের ছাত্র এবং উঠতি বয়েসের যুবকরা এসব মাদক দ্রব্যের প্রধান ক্রেতা। এ সুযোগকে কাজে লাগিয়ে মাদক বিক্রেতারা একেকটি ফেনসিডেলের বোতল ৭শ থেকে শুরু করে ১ হাজার টাকা পর্যন্ত বিক্রি করছে। এ অবস্থায় এক দিকে যেমন মাদক ব্যবসায়ীরা টাকার পাহাড় গড়ে তুলছে, অন্যদিকে মাদক সেবনকারীরা জড়িয়ে পড়ছে নানা ধরণের অপরাধে। উপজেলার ১টি পৌরসভা এবং ১২টি ইউনিয়নের প্রায় ২শতাধিক স্পটে মাদক বিক্রি হয়। জনসাধারণের অভিযোগ- কখন কোন স্পটে মাদক দ্রব্য বিক্রি হচ্ছে তা আইন শৃংখলা বাহিনীর কাছে অজানা নয়। জেনেশুনেও আইনশৃঙ্খলা বাহিনী কোনো ব্যবস্থা নিচ্ছে না।
এ বিষয়ে নাঙ্গলকোট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম পিপিএম জানান, চিহিৃত মাদক আস্তানাগুলোতে মাদক বিরোধী অভিযান অব্যাহত আছে। ঈদুল আযহা এবং দূর্গাপূজা উপলক্ষ্যে রেখে এ অভিযান আরও বৃদ্ধি করা হবে।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply