তিতাসে শ্রেষ্ঠ শিক্ষক সাখাওয়াত হোসেন

নাজমুল করিম ফারুক,তিতাস প্রতিনিধি :–

কুমিল্লার তিতাসে জাতীয় প্রাথমিক শিক্ষা সপ্তাহের জরিপে প্রাথমিক শিক্ষা পদকের জন্য শ্রেষ্ঠ শিক্ষক হিসেবে নির্বাচিত হয়েছেন জিয়ারকান্দি সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক সাখাওয়াত হোসেন।
উপজেলা প্রাথমিক শিক্ষা অফিস সূত্রে জানা যায়, ২০১৪ সালের জাতীয় প্রাথমিক শিক্ষা সপ্তাহ উপলক্ষে শিক্ষা পদকের জন্য শ্রেষ্ঠ শিক্ষক নির্বাচিত হয়েছেন, উপজেলার জিয়ারকান্দি সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক, উপজেলা শিক্ষা কমিটির সদস্য, প্রাথমিক শিক্ষা সমাপনী পরীক্ষার প্রধান পরীক্ষক, উপজেলা ইভটিজিং প্রতিরোধ কমিটির সভাপতি, বাংলাদেশ প্রাথমিক শিক্ষক সমিতি তিতাসের সাধারণ সম্পাদক, জেলা কমিটির প্রচার ও প্রকাশনা সম্পাদক, কেন্দ্রীয় কমিটির সাহিত্য সম্পাদক, উপজেলা স্কাউট এর সহকারী কমিশনার, কাব স্কাউটস এর বেসিক ও এডভাস কোর্স সম্পন্ন ইউনিট সভাপতি, মাস্টার ট্রেইনার বাংলাদেশ ও বিশ্বপরিচয়, ২০১৩ সালে বাংলাদেশ শিক্ষা পর্যবেক্ষন সোসাইটি কুমিল্লা পদক, ২০১২ সালের ড. মোশাররফ ফাউন্ডেশনের কৃতি শিক্ষক পদক ও ২০১১-২০১২ সালে উপজেলা শিক্ষা কমিটি কর্তৃক সম্মান পদক প্রাপ্ত এবং প্রাথমিক লেসন সিরিজের সম্পাদক ও মাতৃছায়া স্কুলের প্রতিষ্ঠাতা পরিচালক মোঃ সাখাওয়াত হোসেন।
অন্যান্য ক্যাটাগরিতে যারা নির্বাচিত হয়েছেন তারা হলেন, শ্রেষ্ঠ শিক্ষিকা মজিদপুর (পঃ) সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক তানজিনা আক্তার, শ্রেষ্ঠ সভাপতি কড়িকান্দি সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি মুন্সী জসীম উদ্দিন আহম্মেদ, শ্রেষ্ঠ স্কুল গাজীপুর মডেল সরকারী প্রাথমিক বিদ্যালয়, শ্রেষ্ঠ বিদ্যোৎসাহী বি.এম সামছুল হক মাস্টার, শ্রেষ্ঠ কাব শিক্ষক গাজীপুর মডেল সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক মতিউর রহমান।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply