চাঁদপুরে ডাক্তারের বিরুদ্ধে যৌন নিপীড়নের অভিযোগ থানায় মামলা ॥ আটক ১

মিজানুর রহমান রানা :—

চাঁদপুরে ডাক্তারের বিরুদ্ধে নারী নির্যাতন ও যৌন নিপীড়নের অভিযোগে থানায় মামলা হয়ে। এ ব্যাপারে পুলিশ আসামী হোামিও ডাক্তার রফিকুল ইসলামকে আটক করেছে।
অভিযোগসূত্রে জানা যায়, চাঁদপুর জেলার ফরিদগঞ্জ উপজেলার গাজীপুর গ্রামের জনৈক মুক্তা আক্তার পেটের ব্যথা নিয়ে চাঁদপুর শহরের জেএম সেনগুপ্ত রোডের মতলব হোমিও হলে ১৩ সেপ্টেম্বর শনিবার সকাল ১০টায় চিকিৎসা গ্রহণ করতে যায়। ওই প্রতিষ্ঠানের ডাক্তার সিরাজুল ইসলামের ছেলে ডা. রফিকুল ইসলাম রোগী মুক্তা আক্তারকে তার রোগের বিবরণ শোনা মাত্রই পেছনের ব্যক্তিগত কক্ষে যাবার জন্য বলেন। রোগী সেখানে গেলে ডাক্তার রফিকুল ইসলাম তাকে শুইয়ে রেখে তার শরীরের স্পর্শকাতর অংশের বিভিন্ন জায়গায় স্পর্শ করা শুরু করেন। রোগী এ ব্যাপারে অনীহা প্রকাশ করলে ডাক্তার রফিকুল ইসলাম বিভিন্নভাবে তাকে যৌন নিপীড়নের চেষ্টা করেন। রোগী মুক্তা আক্তার ডাক্তারের অবস্থা বেগতিক দেখে ওই প্রতিষ্ঠান থেকে বেরিয়ে এসে ডাক্তারের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইন ২০০৪-এর ১০ ধারা যৌন নিপীড়ন অপরাধ আইনে থানায় মামলা দায়ের করেন।
এ ব্যাপারে মামলার আসামী ডাক্তার রফিকুল ইসলামের কাছে জানতে চাইলে তিনি বলেন, আসলে আমি চক্রান্তের শিকার। আমার সাথে একটি পক্ষের জমি সংক্রান্ত মামলা মোকদ্দমা চলছিল। আজ (রোববার) সকালে হঠাৎ করে আমাকে থানায় ওসি সাহেবের সাথে দেখা করতে নিয়ে এসে আমি নারী নির্যাতন আইনের মামলায় গ্রেফতার হয়েছি বলে আমাকে জানানো হয়। উক্ত ঘটনা সম্পর্কে আমি কিছুই জানি না।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply