তিতাসে গরু চুরি সিন্ডিকেটের মহিলাসহ ৩ সদস্যকে জেল হাজতে প্রেরণ করেছে পুলিশ

নাজমুল করিম ফারুক :–

কুমিল্লার তিতাসে গরু চুরি সিন্ডিকেটের মহিলাসহ ৩ সদস্যকে আটক করে রবিবার সকালে জেল হাজতে প্রেরণ করেছে তিতাস থানা পুলিশ। গত শনিবার বিকালে তাদের উপজেলার গৌরীপুর-হোমনা সড়কের জিয়ারকান্দি নামক স্থান থেকে চুরি হওয়া গরুসহ তাদের গ্রেফতার করা হয়।
তিতাস থানা সূত্রে জানা যায়, উপজেলার জিয়ারকান্দি গ্রামের সাত্তার সরকারের গৌরীপুর-হোমনা সড়ক সংলগ্ন গরুর খামার থেকে একটি গরু চুরি করে নিয়ে যাওয়ার সময় বিষয়টি আঁচ করতে পেরে চোর চোর করে চিৎকার করলে আশে-পাশের লোকজন এসে গরু চুরির সিন্ডিকেটের ৩ সদস্য কুমিল্লার কোতোয়ালী মডেল থানার ধর্মপুর গ্রামের মৃত সিদ্দিকুর রহমানের ছেলে ফয়সাল আহম্মেদ জামাল (৩৫), ফয়সাল আহম্মেদ জামাল এর স্ত্রী তাহমিনা আক্তার (৩২) ও সদর দক্ষিণ উপজেলার চন্দ্রপুর গ্রামের আঃ মালেকের ছেলে জামাল হোসেন ওরফে দেলোয়ার (৩০) কে আটক করে পুলিশে সোর্পদ করে। এ ব্যাপারে তিতাস থানার এস.আই শহিদুল ইসলাম জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা গরু চুরির সাথে জড়িত বলে স্বীকার করেছে। সাত্তার সরকার বাদী হয়ে আটককৃত ৩ জনকে আসামী করে একটি মামলা দায়ের করে (মামলা নং-৭, তারিখ ঃ ১৩ সেপ্টেম্বর’১৪)। গরু চুরি করতে আসা ব্যবহৃত সিএনজি তিতাস থানা হেফাজতে রয়েছে এবং চুরি হওয়া গরুটি উদ্ধার করা হয়েছে।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply