প্রবীণ রাজনীতিবিদ ন্যাপ প্রধান অধ্যাপক মোজাফ্ফর আহমেদ অসুস্থ্য হয়ে হাসপাতালে ভর্তী : বর্তমানে আশঙ্কা মুক্ত

কুমিল্লাওয়েব.কম ডেস্ক :–

ন্যাপ প্রধান অধ্যাপক মোজাফ্ফর আহমেদ বুধবার রাতে বুকের ব্যাথায় আক্রান্ত হয়ে অসুস্থ হয়ে পড়েন। তাৎক্ষনিক তাকে ঢাকা এপোলো হাসপাতালে ভর্তি করা হয়। হাসপাতাল’র আই সি ওতে থাকার পর বৃহস্পতিবার আই-সি-ও থেকে বের করা হয়েছে বলে পারিবাকি সূত্রে জানা যায় । চিকিৎসকরা জানিয়েছেন তিনি এখন আশঙ্কা মুক্ত।
তার পরিবার এর পক্ষ থেকে দেশ-বিদেশের সবার নিকট আরোগ্য লাভে দোয়া চেয়েছেন। তার অসুস্থ্যতার সংবাদটি বিভিন্ন মিডিয়ায় প্রচার হলে দেশ ও দেশের বাহির থাকা তার দলীয় নেতা-কর্মী, শুভাকাঙ্খী, সমর্থক, বিভিন্ন রাজনৈতিক দলের নেতা-কর্মীদের মাঝে হতাশা দেখা দেয়। এ প্রবীন রাজনীতিক’র শারীরিক অবস্থার সর্বশেষ সংবাদ জানতে দেশ-বিদেশে অসংখ্য সমর্থক শুভানুধ্যায়ী সেল ফোনে দেবিদ্বার উপজেলা প্রেসক্লাবের কর্মকর্তাদের কাছে জানতে চান এবং অনেকে স্বশরীরে এসেও খোঁজ খবর জেনে নেন।
এব্যাপারে দেবিদ্বার উপজেলা প্রেসক্লাবের সভাপতি এবিএম আতিকুর রহমান বাশার কুমিল্লাওয়েব.কমকে জানান, তিনি এখন আশঙ্কা মুক্ত রয়েছেন। আজ বৃহস্পতিবার রাতে তাকে বাসায় নিয়ে যেতে পারেন বলেও জানান।
প্রবীণ এ রাজনীতিবিদ, ন্যাপ-কমিউনিস্ট পার্টি-ছাত্র ইউনিয়ন কর্তৃক গঠিত বিশেষ গ্যারিলা বাহিনীর অন্যতম সংগঠক, মুক্তিযুদ্ধ চলাকারে প্রবাসী সরকারের উপদেষ্টা পরিষদ’র অন্যতম এবং বর্তমানে একমাত্র জীবীত সদস্য, কুমিল্লা-৪ দেবিদ্বার নির্বাচনী এলাকা থেকে ৫৪’র যুক্তফ্রন্ট নির্বাচন (কমিউনিস্ট পার্টির সদস্য হিসেবে এবং কমিউনিস্ট পার্টি মনোনীত সংসদ সদস্য) এবং স্বাধীনতার পর একই আসন থেকে সংসদ সদস্য পদে নির্বাচিত বাংলাদেশ ন্যাশনাল আওয়ামী পার্টির (ন্যাপ) বর্তমান সভাপতি অধ্যাপক মোজাফ্ফর আহমেদ।

Check Also

দাউদকান্দিতে গৃহবধূর রহস্যজনক মৃত্যু

হোসাইন মোহাম্মদ দিদার :কুমিল্লার দাউদকান্দিতে শান্তা বেগম (২৪) নামে এক গৃহবধুর রহস্যজনক মৃত্যুর অভিযোগ উঠেছে। ...

Leave a Reply