মতলব উত্তরের বাগানবাড়ি ইউনিয়ন কমিউনিটি পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত

শামসুজ্জামান ডলার :–

মতলব উত্তর উপজেলার বাগানবাড়ি ইউনিয়ন কমিউনিটি পুলিশিং কমিটির সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।
বুধবার বিকেলে বাগানবাড়ি আইডিয়েল একাডেমী সভা কক্ষে ইউনিয়ন কমিউনিটি পুলিশিং কমিটির সভাপতি সিরাজুল ইসলাম জমাদারের সভাপতিত্বে সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন- মতলব উত্তর থানার অফিসার ইনচার্জ (ওসি) সৈয়দ মাহবুবুর রহমান।
উপজেলা শ্রমিকলীগের সভাপতি মুজাহিদুল ইসলাম সেলিমের সঞ্চালনায় সমাবেশে বিশেষ অতিথির বক্তব্য রাখেন- বাগানবাড়ি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মুক্তিযোদ্ধা মোহাম্মদ নান্নু মিয়া, উপজেলা ইউপি চেয়ারম্যান কল্যাণ সমিতির সাধারণ সম্পাদক ও কলাকান্দা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান গোলাম কাদির মোল্লা, উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির সভাপতি ও ওটারচর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক শহীদ উল্যাহ প্রধান, ছেংগারচর পৌর কমিউনিটি পুলিশিং কমিটির সাধারণ সম্পাদক সরকার মোহাম্মদ আবুল কালাম। অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন- কমিউনিটি পুলিশিং নেতা আবুল হাশেম খান, নজরুল ইসলাম সরকার। অনুষ্ঠানে স্থানীয় বিভিন্ন শ্রেনী-পেশার গন্যমান্য ব্যক্তিবর্গ ও স্থানীয় সাংবাদিকগন উপস্থিত ছিলেন।
সমাবেশে সভাপতি পদে সিরাজুল ইসলাম জমাদার ও সাংগঠনিক সম্পাদক পদে মিলন সরকার নির্বাচিত ঘোষনা করা হয়। সাধারণ সম্পাদক পদে আবদুস সামাদ ছন্দু মেম্বার ও তোফাজ্জল হোসেন প্রার্থী হওয়ায় এ পদে কাউকেই ঘোষনা করা হয়নি।

Check Also

কুমিল্লায় তিন গৃহহীন নতুন ঘর পেল

নিজস্ব প্রতিবেদকঃ– কুমিল্লা সদর উপজেলায় গ্রামীণ উন্নয়ন সংস্থার উদ্যোগে ৪নং আমড়াতলী ইউনিয়নের গৃহহীন নুরজাহান বেগম, ...

Leave a Reply