ইলিয়টগঞ্জ থেকে আদা ভর্তি ট্রাক ছিনতাই

নিজস্ব প্রতিবেদক :–

চান্দিনা ও দাউদকান্দি উপজেলার সীমান্তবর্তী এলাকা ইলিয়টগঞ্জ থেকে চালক ও হেলপারকে অচেতন করে আদা ভর্তি একটি ট্রাক ছিনতাই করেছে দুর্বৃত্তরা। মঙ্গলবার (৯ সেপ্টেম্বর) দিবাগত রাত দেড়টায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের তীরচর-ইলিয়টগঞ্জ ব্রীজ সংলগ্ন এলাকা থেকে ওই ট্রাকটি ছিনতাই হওয়ার পর বুধবার দুপুরে ট্রাকের মালিকপ ফজলুল হক বিষয়টি নিশ্চিত করেন।

হাইওয়ে পুলিশ ইলিয়টগঞ্জ ফাঁড়ির ইন-চার্জ (সার্জেন্ট) আসাদুজ্জামান জানান, বুধবার ভোরে টহলরত পুলিশ মহাসড়কের তীরচর এলাকায় অজ্ঞাত পরিচয়ের দুই যুবককে অচেতন অবস্থায় পড়ে থাকতে দেখে তাদেরকে উদ্ধার করে চান্দিনা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

দুপুরে সোহেল নামে এক যুবকের জ্ঞান ফিরে আসলে সে নিজেকে ট্রাকের হেলপার এবং অপরজন মনির হোসেন ট্রাকের চালক বলে জানায়। সোহেল (২১) নোয়াখালী জেলার সেনবাগ উপজেলার কৈয়াজালা গ্রামের মৃত মোখলেছুর রহমান এর ছেলে এবং মনির (২৫) একই গ্রামের মন্তাজুর রহমান এর ছেলে।

এদিকে হাইওয়ে পুলিশের ওই কর্মকর্তা বিষয়টি সাজানো এবং ছিনতাই চক্রের সাথে গাড়ির চালক ও হেলপারের যোগ সাজসে রয়েছে এমন ধারণা করে বলেন, ট্রাকের হেলপার যে স্থানটি ও সময়ের কথা বলছে ওই সময়ে মহাসড়কের ওই এলাকায় প্রায় ২ ঘন্টা যানবাহনের চাপ থাকায় আমাদের হাইওয়ে পুলিশের কয়েকটি টিম সেখান কাজ করেছে এবং সেখানে বিকল কোন থামানো ট্রাক আমাদের চোখে পড়েনি।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply