মুরাদনগর থানার এস আই ওসমানের কান্ড : প্রধানমন্ত্রীকে কুটুক্তি করার প্রতিবাদ করায় সাংবাদিককে গুলিকরার হুমকি

মো: মোশাররফ হোসেন মনির, মুরাদনগর :–

কুমিল্লার মুরাদনগরে গত সোমবার রাতে প্রধানমন্ত্রীকে কুটুক্তি করেছে থানার এস আই ওসমান । এর প্রতিবাদ করায় সাংবাদিক কে গুলি করার হুমকি দিয়েছে ওই পুলিশ।
গোপন সূত্রে জানা যায়, মুরাদনগর থানার এস আই ওসমান গতকাল রাতে বিপুল পরিমান মদসহ লিটন নামের একজনকে গ্রেফতার করে। বিষয়টি দৈনিক কালের কন্ঠের মুরাদরগর উপজেলা প্রতিনিধি আজিজুর রহমান রনি মোবাইল ফোনে এস আই ওসমানের নিকট জানতে চাইলে তিনি বিষয়টি অস্বীকার করে বলেন শুধু খাওয়ার জন্য সামান্য পরিমান মদ তার সাথে পাওয়া যায় এটা তেমন ধর্তব্যের বিষয় নয়। পরক্ষনেই সাংবাদিক রনিকে প্রশ্ন করে তুই কোথায় থেকে জানলি? এ তোর কাছে কী হাসিনায় ফোন করেছে? সে আরো বলে তুই কোথায় লেখা পড়া করেছিস, লেখা পড়া করে সাংবাদিক হলে আইন কানুন জানতি এই কথা বলে ফোন লাইন কেটে দেয়। রাতে দৈনিক সমকাল মুরাদনগর প্রতিনিধি বেলাল উদ্দিন আহাম্মদ, দৈনিক ইত্তেফাক মুরাদনগর সংবাদদাতা মোশাররফ হোসেন মনির ও দৈনিক কালের কন্ঠ মুরাদনগর প্রতিনিধি বিষয়টি থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) শ্রী বিপুল চন্দ্র ভট্টকে অবহিত করলে, ২০লিটার মদসহ লিটনকে আটকের কথা স্বীকার করে, তিনি বিষয়টি এস আই ওসমানকে ডেকে জানতে চান, কিন্তু ওসমান সাংবাদিকদের দেখে ক্ষিপ্ত হয়ে পরেন। এক পর্যায়ে সাংবাদিকদের প্রতি আরো ক্ষিপ্ত হলে এ সময় তদন্ত অফিসার ওসমানকে তার কক্ষ থেকে বের করে দেয়। সে আরো ক্ষিপ্ত হয়ে বলে এই জিডি বই নিয়ে আয় তাদের বিরুদ্ধে মামলা লিখি, বেশি বাড়াবাড়ি করলে সাংবাদিকদের গুলি করে দেমু। তার এ ধরনের আচরণে সাংবাদিক সহ স্থানীয় সচেতন মহলের মাঝে চরম ক্ষোভের সঞ্চার হয়েছে।
এ ব্যাপারে মুরাদনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাজিম উদ্দিন জানান, ওসমানের আচরণ গত সমস্যার কখা স্বীকার করে, আজ বুধবারের মধ্যে বিষয়টি সুরাহা করবে বলে উপস্থিত সাংবাদিকদের আশ্বস্ত করেন।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply