দেবিদ্বারে নিয়ন্ত্রণ হারিয়ে পিক আপ ভ্যানের গাছের সাথে ধাক্কা : আহত-৩

এবিএম আতিকুর রহমান বাশার:

দেবিদ্বারে একটি পিক আপ ভ্যান নিয়ন্ত্রন হারিয়ে গাছের সাথে ধাক্কা খেয়ে দুমরে গেলে চালকসহ ৩ যাত্রী মারাত্মক আহত হয়েছেন।
শুক্রবার সকাল ১১টায় কুমিল্লা-সিলেট মহাসড়কের দেবিদ্বার পৌর এলাকা চাপানগরে কুমিল্লা গামী একটি পিকআপ ভ্যান নিয়ন্ত্রন হারিয়ে পাশ্ববর্তী গাছের সাথে ধাক্কা খেয়ে পিকাপ ভ্যানের চালক কুমিল্লার মুরাদনগর উপজেলার নবিয়াবাদ গ্রামের আব্দুল আলীম’র পুত্র মোঃ জাকির হোসেন, অপর দু’যাত্রী কুমিল্লার দেবিদ্বার উপজেলার জাফরগঞ্জ গ্রামের মোঃ তাজুল ইসলাম(৪৫) এবং চট্রগ্রাম জেলার চকবাজার এলাকার মৃতঃ মোহাম্মদ হোসেন’র পুত্র গোলাম হোসেন বাচ্চু(৫০) নামে ৩যাত্রী মারাত্মক আহত হন। স্থানীয়রা আহতদের উদ্ধার করে দেবিদ্বার উপজেলা স্বাস্থ্য কম্পেক্সে নিয়ে আসলে প্রাথমিক চিকিৎসার পর তাদের কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তরিত করেন। ??????????
প্রত্যক্ষদর্শি চাপানগর গ্রামের আহাম্মেদ হোসাইন জানান, হঠাৎ পিক আপ ভ্যানটি নিয়ন্ত্রন হারিয়ে গাছের সাথে ধাক্কা লাগে। এতে ভ্যানটি দুমরে যায়। আমরা এসে দু’যাত্রীকে উদ্ধার করে হাসপাতালে পাঠাতে পারলেও চালককে উদ্ধার করতে পারছিলাম না। চালকের দু’টি পা ভেঙ্গে ধুমড়ে আটকে যায়, পরে একটি ট্রাক্টরের সাথে পিক আপটি বেধে টেনে এনে চালককে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসি। ??????????
কর্তব্যরত চিকিৎসক ডাঃ আ,ন,ম, বশির আহমেদ বলেন, ৩জন রোগীই মারাত্মক আহত হয়েছেন। একজন মস্তিষ্ক আঘাতের কারনে স্মৃতি শক্তি হারিয়ে ফেলেছে। চালকের দুটি পা ভেঙ্গে গেছে। অপর রোগী মাথাসহ শরীরের বিভিন্ন অংশে মারাত্মক জখম হয়েছেন। আহতদের কোন স্বজন না থাকায় ‘দেবিদ্বার রুগী কল্যাণ সমিতি’র সহায়তায় এ্যাম্বুল্যান্স যোগে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছি।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply