নব দম্পত্তি আটক করে চাঁদাবাজির কমিউনিটি পুলিশের ২ টহল সদস্য আটক

মিজানুর রহমান রানা :–

চাঁদপুর শহরের বকুলতলা এলাকা থেকে নব দম্পতি আটক করে চাঁদাবাজির অভিযোগে কমিউনিটি পুলিশিং অঞ্চল-৪ এর দুই টহল সদস্য আটক হয়েছে। আটককৃতরা হচ্ছে অঞ্চল-৪ কমান্ডার শহীদ ও সদস্য সেলিম। চাঁদাবাজির শিকার ফয়সাল ও শারমিন জানায়, আমরা উভয়ই ঢাকায় চাকুরী করি। ছুটি নিয়ে মঙ্গলবার রাতে আবে জম-জম লঞ্চ যোগে চাঁদপুর ঘাটে আসি। বেশী রাত হওয়াতে আমাদের বাড়ি লক্ষ্মীপুরের হায়দারগঞ্জের উদ্দেশ্যে রওনা না হয়ে সকালে রওনা দেই। লঞ্চ ঘাট থেকে রিক্সা যোগে বাসস্ট্যান্ড যাওয়ার পথে ছিনতাইকারীর কবলে পড়ি। আমাদের কাছ থেকে নগদ সাড়ে ৪ হাজার টাকা ও মোবাইল সেট নিয়ে যায়। আমারা স্বামী স্ত্রী নই এ বলে ২ জন লোক আমাদের আটক করে ১০ হাজার টাকা দাবী করে। শারমিন জানান, ১০ হাজার টাকা না দিলে তোর সাথে এনজয় করবো। আমাদের ডাক চিৎকারে আশেপাশের লোকজন এগিয়ে আসলে টাকা ও মোবাইল নিয়ে এ দু’ টহল সদস্য পালিয়ে যায়। ঘটনার পরে চাঁদপুর মডেল থানায় এসে থানা পুলিশকে বিষয়টি অবহিত করি।

পুলিশ নব দম্পতির বিবরন অনুযায়ী কমিউনিটি পুলিশিং অঞ্চল-৪ এর দুই টহল সদস্যকে থানায় নিয়ে আসলে চাঁদাবাজির ঘটনাটি নব দম্পতি সনাক্ত করে। এ বিয়য়ে মডেল থানা পুলিশ জানায়, কমিউনিটি পুলিশিং অঞ্চল-৪ এর দুই টহল সদস্য বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়ার পক্রিয়া চলছে। এ ব্যাপারে জেলা কমিউনিটি পুলিশিং সাধারণ সম্পাদক সুফী খায়রুল আলম খোকন ও অঞ্চল-৪ কর্মকর্তা আনোয়ার হোসেন বাবুল জানায়, অভিযুক্ত দুই টহলবাহিনীর সদস্যকে সাময়িক বরখাস্ত করা হবে।

Check Also

কুমিল্লায় তিন গৃহহীন নতুন ঘর পেল

নিজস্ব প্রতিবেদকঃ– কুমিল্লা সদর উপজেলায় গ্রামীণ উন্নয়ন সংস্থার উদ্যোগে ৪নং আমড়াতলী ইউনিয়নের গৃহহীন নুরজাহান বেগম, ...

Leave a Reply