দাউদকান্দিতে সেফটি ট্যাংকি থেকে নারীর গলিত লাশ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক :–

দাউদকান্দিতে মসজিদের সেফটি ট্যাংকি থেকে রেশফুল বেগম (৩৪) নামে এক নারীর গলিত লাশ উদ্ধার করেছে দাউদকান্দি থানা পুলিশ।

মঙ্গলবার বিকাল পৌঁনে ৬টায় উপজেলার সখিপুর গ্রামের সখিপুর জামে মসজিদের পাবলিক টয়লেটের সেফটি ট্যাংকি থেকে ওই নারীর মরদেহ উদ্ধার করা হয়। নিহত রেশফুল বেগম সখিপুর গ্রামের মৃত আরশাদ মিয়ার মেয়ে।

দাউদকান্দি থানার উপ-পরিদর্শক (এস.আই) রঞ্জন কুমার ঘোষ জানান, চলতি বছরের ১৩ আগষ্ট সখিপুর গ্রাম থেকে অপহরণ হয় স্বামী পরিত্যাক্তা রেশফুল বেগম। মেয়ের নিখোঁজ সংবাদে রেশফুলের মা বাদী হয়ে দাউদকান্দি থানায় একটি সাধারণ ডায়রী করেন। তার কয়েকদিন পর গত ২৫ আগষ্ট রেশফুলের ভাই স্বপন মিয়া সন্দেহভাজন ১২জনকে আসামী করে আদালতে একটি অপহরণ মামলা করেন। ওই মামলাটির তদন্তভার পাওয়ার পর এস.আই রঞ্জন মামলার এজাহার নামীয় আসামী সখিপুর গ্রামের মৃত খোরশেদ আলম এর ছেল মোশারফ হোসেনকে আটক করেন। পরে মোশারফ হোসেনকে আদালত থেকে রিমান্ডে এনে জিজ্ঞাসা বাদ করলে মোশারফ খুনের ঘটনা স্বীকার করে বলেন, পূর্ব শত্র“তার জের ধরে মোশারফসহ আরও কয়েকজন তাকে খুন করে মসজিদের সেফটি ট্যাংকিতে ফেলে দেয়। খুনি মোশারফ এর কথার সূত্র ধরে মঙ্গলবার বিকেলে সখিপুর গ্রামের মসজিদের সেফটি ট্যাংকিতে উদ্ধার কাজ চালিয়ে নিহত রেশফুলের গলিত মরদেহ উদ্ধার করা হয়।
বাকি আসামীদেরও গ্রেফতারের চেষ্টা চলছে বলে জানান এস.আই রঞ্জন।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply