বিয়ের পিঁড়িতে বসছেন রেলমন্ত্রী মুজিবুল হক

কুমিল্লা প্রতিনিধি :–

আর আর চিরকুমার থাকছেন না রেলমন্ত্রী মুজিবুল হক। ৬৭ বছর বয়সে এসে ‘ব্যাচেলর’ জীবনের অবসান ঘটাতে যাচ্ছেন আপাদমস্তক রাজনীতিক রেলমন্ত্রী। আগামী ডিসেম্বরেই তিনি বিয়ে করছেন। তবে বিয়ের পাত্রী সম্পর্কে কিছু জানা যায়নি। মন্ত্রী নিজেও এ ব্যাপারে মুখ খুলছেন না। খোজ নিয়ে জানা গেছে, সোমবার মন্ত্রিসভার বৈঠকে ক’জন মন্ত্রী রেলমন্ত্রীর বিয়ে নিয়ে আলোচনা করেন। বিয়ের কথা শুনে প্রধানমন্ত্রী শেখ হাসিনা রাজধানীর মিন্টু রোডে মন্ত্রীপাড়ায় মুজিবুল হকের জন্য একটি বাড়ি বরাদ্দ দিতে গণপূর্ত মন্ত্রীকে নির্দেশ দেন। মন্ত্রী হয়েও মুজিবুল হক ন্যাম ভবনের ফ্ল্যাটে বাস করছেন। সংসদ সদস্য হিসেবে তাকে ফ্ল্যাটটি বরাদ্দ দেয়া হয়েছিল। একজন মন্ত্রী জানান, প্রধানমন্ত্রী মুজিবুল হকের বিয়ে কথা শুনে খুশি হয়েছেন। তিনি বলেন, মুজিবুল হক এতদিন শুধু ইঞ্জিন ছিলেন, এখন তার সঙ্গে বগি যুক্ত হবে। আইনজীবী ও রাজনীতিবিদ মুজিবুল হকের জন্ম ১৯৪৭ সালে। এ পর্যন্ত তিনবার তিনি সংসদ সদস্য নির্বাচিত হয়েছেন। এবছর রমজান মাসে কুমিল্লা শহরে মন্ত্রী মুজিবুল হক তার অকৃতদার বন্ধুদের নিয়ে ইফতার পার্টি আয়োজন করে আলোচনায় আসেন।
মঙ্গলবার মন্ত্রণালয়ে বিয়ে প্রসঙ্গে জানতে চাইলে রেলমন্ত্রী বলেন, মানুষের জীবনে শেষ বয়সে একজন সঙ্গীনি দরকার। বাকি জীবনটা ভালোভাবে কাটানোর জন্য বিয়ের সিদ্ধান্ত নিয়েছি। বিয়ের পর নতুন বউকে নিয়ে ঢাকায় সংসার পাতবেন বলে জানান। মন্ত্রী জানান, ইনশায়াল্লাহ ডিসেম্বরের প্রথম সপ্তাহেই বিয়ে করতে যাচ্ছি। পাত্রী গ্রামের সহজ সরল মেয়ে। বোরকা পড়েন। ভালো পনিবারের মেয়ে। কুমিল্লায় বাড়ি।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply