দেবিদ্বারে মফিজ উদ্দিন আহমেদ স্মৃতি ফুটবল টুর্নাম্যান্ট উদ্বোধন

এবিএম আতিকুরহমান বাশার :–

কুমিল্লার দেবিদ্বারে সাবেক শিক্ষা মন্ত্রী মৌলভী মফিজ উদ্দিন আহমেদ’র স্মরনে প্রতিষ্ঠিত ‘দেবিদ্বার মফিজ উদ্দিন আহমেদ স্মৃতি ফুটবল টুর্নাম্যান্ট’র উদ্বোধন করা হয়।
সোমবার বিকেলে দেবিদ্বার রেয়াজ উদ্দিন পাইলট উচ্চ বিদ্যালয় এবিএম গোলাম মোস্তফা ষ্টেডিয়ামে বিকেল ৪টায় ওই ফুটবল টুর্নাম্যান্টের উদ্বোধন করা হয়।
উদ্বোধন করেন মফিজ উদ্দিন আহমেদ’র পুত্র, সাবেক মন্ত্রী ও কুমিল্লা-৪ (দেবিদ্বার) নির্বাচনী এলাকার সাবেক সংসদ সদস্য, আওয়ামী লীগ নেতা এবিএম গোলাম মোস্তফা। তিনি পায়রা ও বেলুন উড়িয়ে ২৮ তম টুর্নাম্যান্ট’র উদ্বোধন করেন। এসময় উপস্থিত ছিলেন আওয়ামী লীগ কেন্দ্রীয় উপদেষ্টা পরিষদ সদস্য, সাবেক উপ-মন্ত্রী ও কুমিল্লা-৪ (দেবিদ্বার) নির্বাচনী এলাকার সাবেক সংসদ সদস্য এ.এফ.এম,ফখরুল ইসলাম মূন্সী, দেবিদ্বার উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ হোসেন, দেবিদ্বার থানা অফিসার ইনচার্জ (ওসি সার্বিক) মোঃ মিজানুর রহমানসহ টুর্নামেন্টের কর্মকর্তা ও গন্যমান্য ব্যাক্তিবর্গ।
উদ্বোধনী খেলায় উপজেলার বড়শালঘর ইউনিয়ন বনাম গুনাইঘর উত্তর ইউনিয়ন’র মধ্যে। ৯০ মিনিটের খেলায় কোন দলই গোলের মুখ না দেখলেও ট্রাইব্রেকারে বড়শালঘর ইউনিয়নকে গুনাইঘর উত্তর ইউনিয়ন এক গোলে পরাজিত করে বিজয় লাভ করে। আয়োজকরা জানান, ১৯৮৬সাল থেকে এ টুর্ণামেন্টটি ইউনিয়ন পর্যায়ে বেশ সুনাম অর্জন করে আসছে। ‘দেবিদ্বার মফিজ উদ্দিন আহমেদ স্মৃতি ফুটবল টুর্নাম্যান্ট’কে কেন্দ্র করে প্রতি বছরই দেবিদ্বার উপজেলার ইউনিয়ন ও পৌরসভার সাধারন মানুষের মধ্যে উৎসবের আমেজ তৈরী হয়ে আসছে।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply