কুচক্রী মহল বাকশালী পন্থায় গণতন্ত্রকে গলাটিপে হত্যা করে অবৈধভাবে ক্ষমতার থাকার পাঁয়তারা করছে—-শেখ ফরিদ আহম্মেদ মানিক

চাঁদপুর প্রতিনিধি :–

বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির ৩৬তম প্রতিষ্ঠবার্ষিকী উপলক্ষে চাঁদপুর জেলা বিএনপির আয়োজনে মিলাদ মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
সোমবার বেলা ১১টায় শহরের মেথারোডস্থ বিএনপির দলীয় কার্যালয়ে মিলাদ মাহফিলে মোনাজাত পরিচালনা করেন মাও. লিয়াকত হোসেন। মিলাদ মাহফিল ও দোয়া শেষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভায় কেন্দ্রিয় বিএনপির সদস্য ও জেলা বিএনপির সহ-সভাপতি এস এম কামাল উদ্দিন চৌধুরীর সভাপতিত্বে ও যুগ্ম-সম্পাদক আক্তার হোসেন মাঝির পরিচালনায় প্রধান অতিথির বক্তব্যে কেন্দ্রিয় নির্বাহী কমিটির সদস্য ও জেলা বিএনপির সাধারণ সম্পাদক শেখ ফরিদ আহম্মেদ মানিক বলেন, এদেশে সাধারণ মানুষের অধিকার প্রতিষ্ঠায় গণতন্ত্র কায়েম করেছেন বিএনপির প্রতিষ্ঠাতা শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান। তিনি মুজিব পরিবারের একনায়কতন্ত্রের রাজত্ব কায়েমের ষড়যন্ত্রকে ধূলিস্মাৎ করে গণতন্ত্র প্রতিষ্ঠা করেছিলেন। সেদিন জিয়াউর রহমানকে হত্যার মধ্যদিয়ে এদেশের গণতন্ত্রকেও হত্যা করতে চেয়েছিল। আবারও সেই কুচক্রী মহল বাকশালী পন্থায় গণতন্ত্রকে গলাটিপে হত্যা করে অবৈধভাবে ক্ষমতার থাকার পাঁয়তারা করছে। তারা জিয়া পরিবারকে ধ্বংস করার মধ্যদিয়ে ২০৪১ সাল পর্যন্ত বাকশালী কায়দায় ক্ষমতায় থাকার গভীর ষড়যন্ত্র চালাচ্ছে। তিনি আরো বলেন, এদেশে বহুকালের সাক্ষীর বিচার আগামিতে হবে। জিয়াউর রহমানের খুনের সাথে যে কুচক্রীমহল জড়িত ছিল একদিন তাদেরও বিচার বাংলার মাটিতে সম্পন্ন করা হবে। এদেশের শতকরা আশিভাগ মানুষ জিয়াউর রহমানের গড়া দল বিএনপিকে ভালোবাসে। তারেক রহমানের শরীরে জিয়াউর রহমানের রক্ত প্রবাহিত হচ্ছে। তাই সেদিন বেশি দূরে নয়, যেদিন এদেশের মানুষ তারেক রহমানকে জিয়াউর রহমানের বেশে এদেশে দেখবে। তাই সকল ষড়যন্ত্রকে মোকাবেলা করতে দেশের আপামর জনতাকে স্বৈরাচারি শেখ হাসিনার হাত থেকে বাঁচাতে আগামি দিনে সকল আন্দোলন সংগ্রামে রাজপথে থাকার জন্য সকল নেতা-কর্মীকে প্রস্তুত থাকার আহ্বান জানাচ্ছি।
এ সময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন জেলা বিএনপির সহ-সভাপতি শরীফ মোহাম্মদ ইউনুস, যুগ্ম-সম্পাদক দেওয়ান সফিকুজ্জামান, মুনির চৌধুরী, আহসানুল হক কবির, জেলা যুবদলের সাধারণ সম্পাদক আফজাল হোসেন, জেলা বিএনপির সহ-স্বেচ্ছাসেবক বিষয়ক সম্পাদক ইব্রাহীম কাজী জুয়েল, জেলা কৃষক দলের সাধারণ সম্পাদক এনায়েত উল্যাহ খোকন, জেলা ছাত্রদলের আহ্বায়ক ফয়সাল আহম্মেদ বাহার, যুগ্ম-আহ্বায়ক মাসুদ মাঝি, সামছুল আরেফিন সূর্য, জেলা কৃষক দলের সাংগঠনিক সম্পাদক জাফর আহম্মেদ জিতু, জেলা যুবদলের সহ-সভাপতি সরোয়ার হোসেন, শহর যুবদলের যুগ্ম-আহ্বায়ক মোস্তফা বন্দুকসী, দ্বীন মোহাম্মদ জিল্লু প্রমুখ।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply