মুরাদনগরে আইনজীবীর হাত পা ভেঁঙ্গে দিয়েছে সন্ত্রাসীরা

মো: মোশাররফ হোসেন মনির, মুরাদনগর :–

কুমিল্লার মুরাদনগর উপজেলার মকলিশপুর গ্রামে ইউপি চেয়ারম্যানের নির্দেশে কুমিল্লা বারের সদস্য এক আইনজীবীকে শুক্রবার রাতে কুপিয়ে জখম ও পিটিয়ে হাত পা ভেঁঙ্গে দিয়েছে স্থানীয় সন্ত্রাসীরা। ঘটনাটি নিয়ে কুমিল্লার আইনজীবী মহলে ব্যাপক তোলপাড়ের সৃষ্টি হয়েছে।
আহত আইজীবীর পিতা মুক্তিযোদ্ধা হাজী আব্দুর রউফ মামুন সরকার অভিযোগ করে বলেন, শুক্রবার সন্ধ্যায় পুর্ব শত্রুতার জের ধরে বাঙ্গরা ইউপির চেয়ারম্যান আব্দুল হাকিম সওদাগরের নির্দেশে এলাকার সুর্য্য, জাহাঙ্গীর, ছোট জাহাঙ্গীর, হক মিয়া, আব্দূল হক, নোয়াব মিয়া, আক্তার হোসেন, গোলাম হাক্কানী, ইদ্রিস মিয়া, নাছির,কালন, ছিদ্দিক,আনোয়ার হোসেন সহ একদল সন্ত্রাসী আইনজীবী নাদির উদ্দিন সরকার শাকিলকে মাথায় কুপিয়ে এবং পিটিয়ে হাত পা ভেঁঙ্গে দেয়। এ সময় আশপাশের লোকজন এসে তাকে উদ্ধার করে চিকিৎসার জন্য প্রথমে মুরাদনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পরে কুমিল্লা মেডিকেল কলেজ (কুমেক) হাসপাতালে প্রেরণ করে।
আহত আইনজীবী শাকিল জানায়, মকলিশপুর গ্রামে তার নিজস্ব একটি চেম্বার স্থাপন করা নিয়ে হামলাকারীরা তার কাছে ২ লক্ষ টাকা চাঁদা দাবী করে আসছিল।
আইনজীবীর উপর নৃশংস হামলার প্রতিবাদ জানিয়ে এলাকার সচেতন মহল সহ আইনজীবীরা অবিলম্বে হামলাকারীদের গ্রেফতার দাবী করেছেন। এ বিষয়ে হামলাকারীদের বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলছে।
এ ব্যাপারে ইউপি চেয়ারম্যান আব্দুল হাকিম সওদাগর সহ অভিযুক্তরা তাদের বিরুদ্ধে আনীত অভিযোগ অস্বীকার করেন।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply