স্কুল ছাত্রী ধর্ষণ ঘটনার তিনদিন পর থানায় অভিযোগ

স্টাফ রিপোর্টার :–
ফরিদগঞ্জ পৌর এলাকার তৃতীয় শ্রেণীর এক ছাত্রীকে ধর্ষণের ঘটনার তিনদিন পর শিশুটির মা বাদী হয়ে শুক্রবার সকালে ফরিদগঞ্জ থানায় মামলা দায়ের (নং-৩৩) করেছেন। পরে থানা পুলিশ শিশুটিকে ডাক্তারি পরীক্ষার জন্য দুপুরে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে প্রেরণ করেছে।

জানা গেছে, গত ২৫ আগস্ট ঘটনা ঘটার পর মেয়েটি তার মাকে জানানোর পর মা পরদিন ২৬ আগস্ট স্কুলে এসে এক সহকারী শিক্ষিকাকে ঘটনার কথা জানান। তিনি তাকে বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতির কাছে যেতে বললে মা ও মেয়ে সভাপতি ফরিদগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবুল খায়ের পাটওয়ারী ঢাকায় অবস্থান করায় তার স্ত্রীর কাছে সবকিছু জানান। এরই imagesমধ্যে স্থানীয় পৌর আওয়ামী লীগের সভাপতি মোতাহার হোসেনের কাছে গেলে তিনি তাঁর মীমাংসার আশ্বাস দিয়ে তাদেরকে বিদায় করেন। পরদিন তার লোক শিপু ও কালা বেপারী শিশুটির মাকে পৌর আওয়ামী লীগের সভাপতির বাড়িতে ডেকে নিয়ে সাদা কাগজে স্বাক্ষর রেখে বিদায় করে দেন। সর্বশেষ গত ২৮ আগস্ট দুপুর পৌনে ১২টার দিকে ওই স্কুলের প্রধান শিক্ষক হাফেজ আহাম্মদ গাজী নির্যাতিতা স্কুল ছাত্রী ও তার মায়ের লিখিত সাক্ষাৎকার নিয়ে উপজেলা নির্বাহী অফিসারের কাছে লিখিত আবেদন করলে ইউএনও আইনী ব্যবস্থা নেয়ার জন্য শুক্রবার সকালে শিশু ও তার মাকে ফরিদগঞ্জ থানায় প্রেরণ করেন।

উল্লেখ্য, ১০৫নং ভাটিরগাঁও সপ্রাবির তৃতীয় শ্রেণীর ওই ছাত্রী গত ২৫ আগস্ট স্কুল শেষে বাড়ি ফেরার পথে তাকে মুখবেঁধে ধর্ষণ করে নরপশু বিল্লাল পালিয়ে যায় এবং যাওয়ার সময় এ ঘটনা প্রকাশ করলে মেরে ফেলার হুমকি দেয় ।

এ ব্যাপারে মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই অলক বড়ুয়া জানান, আসামী আটকের চেষ্টা চলছে।

Check Also

কুমিল্লায় তিন গৃহহীন নতুন ঘর পেল

নিজস্ব প্রতিবেদকঃ– কুমিল্লা সদর উপজেলায় গ্রামীণ উন্নয়ন সংস্থার উদ্যোগে ৪নং আমড়াতলী ইউনিয়নের গৃহহীন নুরজাহান বেগম, ...

Leave a Reply