চান্দিনায় এলডিপি মহাসচিব ড. রেদোয়ানসহ ত্রিশ নেতাকর্মীর বিরুদ্ধে মামলা

চান্দিনা প্রতিনিধি :–

কুমিল্লা উত্তর জেলা বিএনপি’র সভাপতি ও ২০ দলীয় জোটের আহবায়ক আলহাজ্ব মো. খোরশেদ আলমের ব্যবসায়িক কার্যালয়ে অগ্নিসংযোগের ঘটনায় লিবারেল ডেমোক্রেটিক পার্টি এলডিপি’র মহাসচিব ড. রেদোয়ান আহ্মেদ সহ ত্রিশ নেতাকর্মীর বিরুদ্ধে চান্দিনা থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। খোরশেদ আলমের ব্যবসায় প্রতিষ্ঠানের প্রধান ব্যবস্থাপক মো. এনায়েতুর রহমান বাদি হয়ে ড. রেদোয়ান আহ্মেদ সহ ১৮ জনের নাম উল্লেখ করে এবং অজ্ঞাত ১২জনকে আসামী করে চান্দিনা বুধবার (২৭ আগস্ট) রাতে চান্দিনা থানায় ওই মামলা দায়ের করেন।

জানাযায়, বুধবার দুপুরে কুমিল্লা উত্তর জেলা ২০ দলীয় জোটের মতবিনিময় সভা ছিল। ওই সভায় এলডিপি নেতৃবৃন্দকে আমন্ত্রণ দেওয়া হয়নি। এ নিয়ে এলডিপি নেতাকর্মীদের ক্ষোভ ছিল। ড. রেদোয়ান আহমেদ এর নেতৃত্বে এলডিপি নেতাকর্মীরা চান্দিনা পূর্ব বাজারের কুমিল্লা উত্তর জেলা বিএনপি’র কার্যালয়ে প্রবেশ করার চেষ্টা করে। এসময় উভয় পরে সংঘর্ষের ঘটনা ঘটে। পরে ওই ঘটনার জের ধরেই এলডিপি নেতাকর্মীরা খোরশেদ আলম এর ব্যবসায় প্রতিষ্ঠানের অফিসে অগ্নিসংযোগ করে বলে বিএনপি সূত্রে জানাগেছে। অগ্নিসংযোগের ঘটনায় এলডিপি মহাসচিব ড. রেদোয়ান আহ্মেদ কে প্রধান আসামী করে ওই মামলা দায়ের করা হয়।

চান্দিনা থানার অফিসার ইন চার্জ (ওসি) গোলাম মোর্সেদ জানান, খোরশেদ আলম এর ব্যবসায় প্রতিষ্ঠানের ব্যবস্থাপক মো. এনায়েতুর রহমান বাদি হয়ে বুধবার রাতে চান্দিনা থানায় একটি মামলা করেন। মামলা নং-২৩। আসামীদের গ্রেফতারের চেষ্টা চলছে।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply