কুমিল্লার বুড়িচংয়ে যৌন নির্যাতনের অভিযোগে লম্পট পিতার বিরুদ্ধে কন্যার মামলা

বুড়িচং প্রতিনিধি :–

কুমিল্লার বুড়িচংয়ে ঔরষজাত কন্যাকে যৌন নির্যাতন ও ধর্ষনের চেষ্টার অভিযোগে নসু মিয়া (৫০) নামে লম্পট এক পিতার বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন আইনে মামলা করেছে ডালিয়া (২৬) (ছদ্ম নাম) নামের এক যুবতী। এঘটনায় তোলপাড় চলছে পুরো উপজেলায়।

স্থানীয় বিভিন্ন সুত্র ও মামলার বিররণ থেকে জানা যায়, বুড়িচং উপজেলার ষোলনল ইউনিয়নের ভরাসার সংলগ্ন ভবানী পুর গ্রামের ব্যবসায়ী নসু মিয়া বেশ কিছু দিন ধরে তার ঔরষজাত কন্যা ডালিয়াকে বিভিন্নভাবে যৌন নির্যাতন ও ধর্ষনের চেষ্টা করে আসছিল।

বিষয়টি প্রথম দিকে এড়ানোর চেষ্টা করলেও দিন দিন নসু মিয়ার নির্যাতনের মাত্রা বেড়ে যায়। নিজ পিতা তাই বিষয়টি গ্রামে জানাজানি হলে লোকলজ্জার ভয়ে ডালিয়া পরিবারের অন্যান্য সদস্যদের প্রথমদিকে বিষয়টি অবহিত করে। কিন্তু তারাও সমস্যাটির সমাধানে ব্যর্থ হয়। এঅবস্থায় পিতার যৌন নির্যাতন ও ধর্ষনের বারবার চেষ্টায় গত বুধবার ডালিয়া নিরুপায় হয়ে বুড়িচং থানায় পিতা নসু মিয়া (৫০) কে আসামী করে নারী ও শিশু নির্যাতন দন্ড বিধির ৯ এর (৪)/ (খ) এর ধারায় মামলা করেন। মামলা নং ৫৩।

স্থানীয় নাম প্রকাশে অনিচ্ছুক একাধিক সুত্র জানায়, ডালিয়ার মামলা করার খবর পেয়ে স্থানীয় একাধিক চক্র বিষয়টি সমাধানের কথা বলে নসু মিয়ার কাছ থেকে মোটা অংকের টাকা হাতিয়ে নেয়।

এ বিষয়টি নিয়ে নসু মিয়ার সাথে সাংবাদিক পরিচয়ে মুঠোফোনে কথা বলতে চাইলে তিনি জানান, আপনাদের জন্য আপনাদের বস কে আমি টাকা দিয়েছি, নিউজ করার কথা বলেন কেন?

এদিকে মামলার বিষয়ে বুড়িচং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জহিরুল ইসলাম সাংবাদিকদের বলেন, মামলা হয়েছে, আসামী ধরার চেষ্টা চলছে।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply