তিতাস থানা পুলিশের কাণ্ড পথচারীকে পিটিয়ে আহত ॥ রাস্তা অবরোধ

নাজমুল করিম ফারুক, তিতাস :–

কুমিল্লার তিতাস থানা পুলিশ এক পথচারীকে পিটিয়ে আহত করার প্রতিবাদে সাধারণ জনগণ ঢাকা-হোমনা-কুমিল্লা আঞ্চলিক সড়ক একঘন্টা অবরোধ করে রাখে। বৃহস্পতিবার বেলা ১১টায় উপজেলার কড়িকান্দি বাজারে উক্ত ঘটনা ঘটে।
স্থানীয় সূত্রে জানা যায়, বৃহস্পতিবার বেলা ১১টায় তিতাস থানার এএসআই ইব্রাহিম আখন্দ সঙ্গীয় ফোর্স নিয়ে গৌরীপুর যাওয়ার পথে কড়িকান্দি বাজার এলাকায় দ্রুত গতিতে গাড়ী চালিয়ে যাওয়ার কারণে রাস্তার পথচারী কড়িকান্দি গ্রামের নান্ডু সওদাগরের ছেলে জালাল সওদাগরের শরীর নোংরা পানিতে ভরে যায়। জালাল একটু আস্তে গাড়ী চালানোর কথা বললে এএসআই ইব্রাহিম প্রথমে জালালকে থাপ্পর দেয় এবং পরে হাতে থাকা রুল দিয়ে এলোপাতারী পিটিয়ে আহত করে। বিষয়টি দেখে উপস্থিত সকলের মধ্যে ক্ষোভের সৃষ্টি হয় এবং এলাকায় ছড়িয়ে পড়ে। বিক্ষিপ্ত জনতা উক্ত এএসআই’কে অপসারণ ও সুষ্ঠু বিচারের দাবীতে ঢাকা-হোমনা-কুমিল্লা সড়ক এক ঘন্টা অবরোধ করে রাখে। পরে তিতাস থানার অফিসার ইনচার্জ তারেক মোঃ আব্দুল হান্নান সুষ্ঠু বিচারের আশ্বাস দিলে বিক্ষিপ্ত জনতা অবরোধ তুলে নেয় এবং যানবাহন চলাচল স্বাভাবিক হয়। এ ব্যাপারে তিতাস থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা তারেক মোঃ আব্দুল হান্নান বলেন, বিষয়টি উর্ধ্বতন কর্তৃপক্ষকে অবহিত করা হয়েছে এবং প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে। এদিকে পুলিশের সহযোগিতায় আহত জালালকে হাসপাতালে ভর্তি করা হলে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply