মতলব উত্তরে ওপেন হাউজ ডে অনুষ্ঠিত

শামসুজ্জামান ডলার :–
মতলব উত্তর থানায় ওপেন হাউজ ডে অনুষ্ঠিত হয়েছে। সোমবার সকালে থানার সার্ভিস ডেলিভারি সেন্টারে অফিসার ইনচার্জ (ওসি) সৈয়দ মাহবুবুর রহমানের সভাপতিত্বে ওপেন হাউজ ডে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন- চাঁদপুর জেলার অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ কামরুল ইসলাম।
অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন- মতলব উত্তর উপজেলা পরিষদ চেয়ারম্যান মনজুর আহমদ মঞ্জু। আরো বক্তব্য রাখেন- উপজেলা কমিউনিটি পুলিশিং কমিটির সহ-সভাপতি মোখলেছুর রহমান মাষ্টার, কলাকান্দা ইউপি চেয়ারম্যান গোলাম কাদির মোল্লা, গজরা ইউপি চেয়ারম্যান প্রকৌশলী আবুল কালাম, গজরা ইউনিয়ন কমিউনিটি পুলিশিং কমিটির সভাপতি মজিবুর রহমান, এখলাছপুর ইউনিয়ন কমিউনিটি পুলিশিং কমিটির সাধারণ সম্পাদক আমান উল্যাহ মাষ্টার, ফতেপুর পশ্চিম ইউনিয়ন কমিউনিটি পুলিশিং কমিটির সাধারণ সম্পাদক সরকার মোঃ আলাউদ্দিন, ছেংগারচর পৌর ৮নং ওয়ার্ড কমিউনিটি পুলিশিং কমিটির উপদেষ্টা আনিছুর রহমান, উপজেলা পরিবহন শ্রমিক কমিউনিটি পুলিশিং কমিটির সভাপতি খোরশেদ আলম, সাদুল্যাপুর ইউনিয়ন কমিউনিটি পুলিশিং কমিটির সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন মোল্লা, কলাকান্দা ইউনিয়ন কমিউনিটি পুলিশিং কমিটির সিনিয়র সহ-সভাপতি সোবাহান সরকার সুভা, সাংবাদিক কামাল হোসেন খান প্রমূখ।
সভায় প্রধান অতিথি তাঁর বক্তব্যে বলেন, যুবসমাজ আগামী দিনের শক্তি। এই যুব সামাজই আগামী দিনে জাতীকে উন্নয়নের পথে এগিয়ে নিয়ে যাবে। সেই যুব সমাজকে ধ্বংসের হাত থেকে রক্ষা করতে সমাজ থেকে মাদক নির্মূল করতেই হবে। আর সমাজকে মাদকমুক্ত রাখতে সমাজের সকল শ্রেনী-পেশার মানুষদের একসাথে কাজ করতে হবে।
অন্যদিকে, ছেংগারচর পৌরবাজারের চলাচলের পথ স্বাভাবিক রাখতে ফুটপাত দখলদারদের উচ্ছেদ করতে হবে। জনসাধারনের সেবা নিশ্চত করতে পুলিশ প্রশাসনকে আরো আন্তরিক হওয়ার কথা বলেন।
বিশেষ অতিথি’র বক্তব্যে উপজেলা পরিষদ চেয়ারম্যান মনজুর আহমদ মঞ্জু বলেন, মতলব উত্তর উপজেলা থেকে মাদককে নির্মূল করতে সকলকে একসাথে আন্তরিকতার সাথে কাজ করার কোন বিকল্প নেই বলে উল্লেখ করেন। কমিউনিটি পুলিশিং- এর কার্যক্রমে গতি আনতে উপজেলার ১৪ইউনিয়ন ও ১পৌরসভায় ১টি করে অফিস নেয়ার কথা বলেন। আর এই ১৫টি অফিসের প্রতিটির জন্যে তিনি নিজস্ব অর্থায়নে ১০টি করে মোট ১৫০টি চেয়ারের ব্যবস্থা করে দেন।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply