মুরাদনগরে ইংলিশ ডিবেট প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরন

মোশাররফ হোসেন মনির,মুরাদনগর :–

কুমিল্লার মুরাদনগর উপজেলায় স্কুল, কলেজ ও মাদ্রাসার শিক্ষার্থীদের অংশগ্রহনে প্রথম বারের মত পক্ষকাল ব্যাপী ইংলিশ ডিবেট কম্পিটিশনের ফাইনাল রোববার উপজেলা পরিষদের কবি নজরুল মিলনায়তনে অনুষ্ঠিত হয়। এতে স্কুল পর্যায়ের ফাইনালে মুরাদনগর ডি,আর সরকারী বিদ্যালয়কে হারিয়ে চ্যাম্পিয়ান ট্রফি লাভ করে মেটংঘর বি, আর, আই, এম উচ্চ বিদ্যালয় ও কলেজ পর্যায়ে কোড়ের পাড় আদর্শ বিশ্ব বিদ্যালয় কলেজকে হারিয়ে চ্যাম্পিয়ান ট্রফি লাভ করে রামচন্দ্রপুর অধ্যাপক আব্দুল মজিদ কলেজ।
হারুন অর রশিদ ফাউন্ডেশনের সৌজন্যে ও উপজেলা প্রশাসনের উদ্যোগে অনুষ্ঠিত এতে উপজেলা নির্বাহী অফিসার মো: আনিসুজ্জামান খানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে বিতর্ক উপভোগ করেন ইউসুফ আবদুল্লাহ হারুন এম পি । পরে প্রধান অতিথি চ্যাম্পিয়ান ও রানার আপ দলের মাঝে পুরস্কার বিতরন করেন। এতে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান সৈয়দ আবদুল কাইয়ুম খসরু, ভাইস চেয়ারম্যান রফিকুল ইসলাম সরকার, মহিলা ভাইস চেয়ারম্যান সানোয়ারা বেগম লুনা, থানা অফিসার ইনচার্জ নাজিম উদ্দিন, সদর ইউপি চেয়ারম্যান মোস্তাক আহমেদ মাসুদ উপজেলার ২৮টি মাধ্যমিক বিদ্যালয়, ৪টি সিনিয়র মাদ্রাসা ও ৮টি কলেজ হতে ২জন করে শিক্ষার্থী নকাআউট রাউন্ড ভিক্তিতে অংশ গ্রহন করে।
এতে বিচারক মন্ডলি হিসাবে দায়িত্ব পালন করেন সহকারী কমিশনার(ভ’মি) মো: জাকির হোসেন, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার সফিউল আলম তালুকদার, কোম্পানীগঞ্জ বদিউল আলম কলেজের ইংরেজী বিভাগের অধ্যাপক নুরুল ইসলাম শামীম ও কোড়ের পাড় আদর্শ বিশ্ববিদ্যালয় কলেজের ইংরেজী বিভাগের অধ্যাপিকা সখিনা বেগম।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply