নাঙ্গলকোটে নিখোঁজের ২ দিন পর দিনমজুরের লাশ উদ্ধার

মোঃ আলাউদ্দিন, নাঙ্গলকোট :–

কুমিল্লাার নাঙ্গলকোটে নিখোঁজ হওয়ার ২ দিন পর এক দিনমজুরের লাশ উদ্ধার করেছে পুলিশ।
শনিবার বিকেলে নাঙ্গলকোট-বটতলী সড়কে উপজেলার শিয়ালীপাড়া-হানগড়া নামক স্থানে ব্রীজের নিচ থেকে ওই দিনমজুরের লাশ উদ্ধার করা হয়। নিহত ওই দিন মুজুরের নাম পর রতন মিয়া (৩৮)। সে উপজেলার মৌকরা ইউনিয়নের গোমকোট গ্রামের মৃত. সুরুজ মিয়ার ছেলে।
স্থানীয় এলাকাবাসী ও প্রত্যক্ষদর্শীরা জানায়, রতন মিয়া কৃষি কাজ করত। গত বৃহস্পতিবার সকালে কাজের উদ্দেশ্যে বাড়ি থেকে বের হওয়ার পর থেকেই সে নিখোঁজ হয়। শনিবার বিকেলে উপজেলার শিয়ালীপাড়া-হানগড়া নামক স্থানে ব্রীজের নিচে তার লাশ দেখতে পেয়ে স্থানীয়রা পুলিশকে খবর দেয়। পরে নাঙ্গলকোট থানার পুলিশ তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতাল (কুমেক) মর্গে পাঠিয়েছে। খবর পেয়ে রতনের পরিবারের সদস্যরা তার লাশ সনাক্ত করে।
ঘটনার সত্যতা নিশ্চিত করে নাঙ্গলকোট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম পিপিএম জানান, খবর পেয়ে আমরা লাশটি উদ্ধার করেছে। তবে ঠিক কি কারণে তার মৃত্যু হয়েছে তা এখনও জানা যায়নি। ময়নাতদন্তের প্রতিবেদন হাতে পাওয়া গেলে মৃত্যুর কারণ নিশ্চিত হওয়া যাবে।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply