সাংবাদিকদের উপর হামলা-মামলার প্রতিবাদে নাঙ্গলকোটে প্রতিবাদ সভা

মোঃ আলাউদ্দিন, নাঙ্গলকোট (কুমিল্লা)–

সম্প্রতি দেশের বিভিন্ন স্থানে সাংবাদিকদের উপর নির্যাতন বেড়েই চলেছে। গত কয়েকদিনে এর মাত্রা আরও কয়েকগুণ বৃদ্ধি পেয়েছে। বরিশাল প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক পুলক চ্যাটার্জির উপর সন্ত্রাসীরা অতর্কিত হামলা চালিয়ে তাক গুরুতর আহত করে। এদিকে সিলেটের সিনিয়র সাংবাদিক চৌধুরী মুমতাজ আহমেদের বিরুদ্ধে মিথ্যা মামলা দিয়ে তাকে গ্রেফতার করা হয়েছে। সাংবাদিকদের উপর হামলা এবং তাদের বিরুদ্ধে মিথ্যা মামলা দিয়ে গ্রেফতার ও হয়রানি করার প্রতিবাদে শনিবার কুমিল্লার নাঙ্গলকোটে অবস্থানরত সাংবাদিক ও লেখকদের উদ্যোগে প্রতিবাদ সভা নাঙ্গলকোট ইয়ূথ জার্নালিষ্ট এসোসিয়েশনের সভাপতি মোঃ শাখাওয়াত হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন- সাধারণ সম্পাদক: অহিদ উল্লাহ পাটোয়ারী, সাংগঠনিক সম্পাদক: দুলাল মিয়া, লেখক ফোরাম সাধারণ সম্পাদক ও তরুণ সাংবাদিক: মোঃ আলাউদ্দিন মজুমদার, মুকুল মজুমদার, আজিম উল্লাহ হানিফ প্রমূখ।
প্রতিবাদ সভায় বক্তারা সাংবাদিকদের উপর হামলা ও তাদের বিরুদ্ধে মামলা ও গ্রেফতারের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে অনতিবিলম্বে আটককৃত সাংবাদিকদের মুক্তি ও সাংবাদিকদের উপর হামলার ঘটনায় জড়িত সকল সন্ত্রাসীদের শাস্তি দাবি জানায়।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply