কুমিল্লার পারুয়ারা সস্ত্রাসী হামলায় মসজিদ কমিটির সভাপতিসহ আহত-৩

স্টাফ রিপোর্টার:–

কুমিল্লার পারুয়ারা মসজিদ ক্যাম্পাসে রোপনকৃক বৃক্ষ উঠিয়ে ফেলাকে কেন্দ্র করে সস্ত্রাসী হামলায় মসজিদ কমিটির সভাপতিসহ ৩ জনকে মারাত্মক ভাবে আহত হয়েছে। পারুয়ারা উত্তরপাড়া কেন্দ্রীয় জামে মসজিদ ক্যাম্পাসে সভাপতি কর্তৃক বিভিন্ন প্রজাতির বৃক্ষের চারা রোপন করা হয়। রোপনকৃত বৃক্ষের চারা স্থানীয় সন্ত্রসী সফিউল্লাহ, ফয়েজ উল্লাহ, আহসান উল্লাহ, আঃ কাদের, নজরুল ইসলাম শাহানুরের নের্তৃত্বে একদল সন্ত্রাসী জোর পূর্বক উঠিয়ে ফেলে। আর এ ঘটনাকে কেন্দ্র করে সভাপতি সঙ্গে কথা-কাটাকাটি এক প্রর্যায়ে অভিযুক্ত সন্ত্রাসীরা সভাপতি উপর এলোপাথারী হামলা চালায়। তার অত্মচিৎকারে স্থানীয় লোক ছুটে তাকে উদ্ধার করতে গেলে সন্ত্রাসী হামলায় এসম তার বাড়ীর লোকজনসহ ৩ জন মারাত্মক ভাবে আহত হয়।
জানা যায, সোমবার সকাল সাড়ে ৫টায় মসজিদ থেকে ফজর নামাজ শেষে বাড়ী ফেরার প্রথিমধ্যে অভিযুক্ত সন্ত্রাসীরা পূর্ব-পরিকল্পিত ভাবে এ হামলার চালায়। এ ঘটনার পর স্থানীয় লোকজনের সহায়তায় আহত মসজিদ কমিটির সভাপতি হাজি মোঃ আলী(৫৬)কে কুমিল্লা সদর হাসপাতালে মুমূর্ষ অবস্থায় ভর্তি করা হয়। তার শাররিক অবস্থা আশংস্কাজনক। তার পিট, কান, বুক, মাথায় প্রায় ৪০টি সেলাইসহ মুখমন্ডলে জখমের চিহ্ন রয়েছে। এছাড়া সন্ত্রাসী হমলায় আহত জহিরুল ইলাম(৪২) ও সাইফুল ইসলাম(৪০)কে স্থানীয় লোকজন উদ্ধার করে বুড়িচং হাসপাতালে ভর্তি করে। পুলিশ ও ক্ষতিগ্রস্ত পরিবার সূত্রে জানা যায়, অভিযুক্ত সন্ত্রাসীদের বিরুদ্ধে সুনির্দিষ্ট মামলা দায়েরর এর প্রস্তুতি চলছে।
এ প্রসঙ্গে বুড়িচং থানার অফিসার ইনচার্জ (ভারপ্রাপ্ত) মোঃ সাদী খানঁ ঘটনার সত্যতা স্বীকার করে এ প্রতিনিধিকে জানান, লিখিত অভিযোগ পাওয়ার পর অভিযুক্ত সন্ত্রাসীদের গ্রেফতারে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply