দেবিদ্বারে যথাযোগ্য মর্যাদায় শ্রীকৃষ্ণের জন্মাষ্টমী উদ্যাপন

এবিএম আতিকুর রহমান বাশার :–

কুমিল্লার দেবিদ্বারে যথাযোগ্য মর্যাদায় হিন্দু সম্প্রদায়ের শ্রীকৃষ্ণের জন্মাষ্টমী উদযাপন উপলক্ষ্যে আলোচনা সভা ও শোভা যাত্রা করা হয়।
বাংলাদেশ পূঁজা উদযাপন পরিষদ দেবিদ্বার শাখা, বাংলাদেশ সোশ্রম ও আন্তর্জাতিক কৃষ্ণ ভাবনা মৃত সংঘ’র উদ্যোগে সকাল ১১টায় শ্রী শ্রী কালিমন্দির দেবিদ্বার কার্যালয়ে এক ধর্মীয় আলোচনা সভা ও আলোচনা শেষে দুপুর ১২টায় একটি সুসজ্জিত বর্নাঢ্য র‌্যালী উপজেলা সদরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে।
আলোচনা সভায় ডাঃ সুকুমার চন্দ্র দে’র সভাপতিত্বে এবং বাংলাদেশ পূঁজা উদযাপন পরিষদ দেবিদ্বার শাখা’র যুগ্ম সাধারন সম্পাদক বিপ্লব চন্দ্র পালের সঞ্চালনায় অন্যান্যের মধ্যে আলোচনায় অংশ নেন, বাংলাদেশ পূঁজা উদযাপন পরিষদ দেবিদ্বার শাখার সাধারন সম্পাদক বিকাশ চন্দ্র দাস, দপ্তর সম্পাদক অমর চন্দ্র দাস, সদস্য সূজিত চন্দ্র পোদ্দার, উপদেষ্টা প্রভাষক বিমল চন্দ্র দত্ত, প্রচার সম্পাদক ডাঃ রবীন্দ্র পাল, সহ-সভাপতি ডাঃ ননী গোপাল পাল, সদস্য সূনীল চন্দ্র মাষ্টার, সদস্য প্রভাষক পিযুষ কুমার সরকার, প্রমূখ। অপর দিকে বাংলাদেশ সোশ্রম’র উদ্যোগে নানা ঘটনার সমাহারে বর্ণাঢ্য র‌্যালিটিও সকলের দৃষ্টি আকর্ষণ করে।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply