তিতাসে জন্মষ্টমী উপলক্ষ্যে আলোচনা সভা র‌্যালী ও সাংস্কৃতিক অনুষ্ঠান

নাজমুল করিম ফারুক :–

কুমিল্লার তিতাসে উপজেলা পূজা উদযাপন কমিটির উদ্যোগে আলোচনা সভা, র‌্যালি ও সাংস্কৃতিক অনুষ্ঠান রবিবার উপজেলার মিলনায়তনে অনুষ্ঠিত হয়।
তিতাস উপজেলা পূজা উদযাপন কমিটির সভাপতি স্বপন কুমার সূত্রধরের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন, কুমিল্লা-২ আসনের আওয়ামীলীগ নেতা ও হোমনা আওয়ামীলীগের সভাপতি অধ্যক্ষ আব্দুল মজিদ। বিশেষ অতিথি ছিলেন, তিতাস উপজেলা আওয়ামীলীগের আহ্বায়ক মোঃ শওকত হোসেন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সাহিনুল ইসলাম সোহেল শিকদার। অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা পূজা উদযাপন কমিটির সাধারণ সম্পাদক ডাঃ লনী চন্দ্র দেবনাথ, উপদেষ্ঠা রঞ্জিত চন্দ্র ভৌমিক প্রাণ ভল্লব সরকার, মনিন্দ্র চন্দ্র দেবনাথ, বীরেন্দ্র চন্দ্র দেবনাথ, জেলা পূজা উদযাপন কমিটির সদস্য জহর লাল ভৌমিক, বিশিষ্ট ব্যবসায়ী নারায়ন চন্দ্র সরকার, উপজেলা হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদের সভাপতি সুভাষ চন্দ্র সাহা, সাধারণ সম্পাদক কালা চাঁন দেবনাথ, উপজেলা ছাত্র যুব ঐক্য পরিষদের সভাপতি রঞ্জিত চন্দ্র দেবনাথ, সাধারণ সম্পাদক টিটু চন্দ্র সাহাসহ লক্ষণ চন্দ্র কর্মকার, গোপাল চন্দ্র শীল, রতন চন্দ্র শীল, নেপাল চন্দ্র শীল, বাবুল চন্দ্র সরকার, সাধণ চন্দ্র সাহা। আলোচনা সভার পূর্বে একটি বর্ণাঢ্য কড়িকান্দি বাজার থেকে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে উপজেলা কমপ্লেক্সে এসে শেষ হয় এবং পরে সাংস্কৃতিক অনুষ্ঠান নৃত্য পরিবেশ করেন কুমিল্লা থেকে আগত বাপ্পী সূত্রধর ও কাকলী সূত্রধরের নেতৃত্বে স্বরসতী, উল্লাস, নীপা, ইতি, প্রলয়, তানহা, সংগীত পরিবেশ করেন স্থানীয় শিল্পী স্বরূপ, প্রীতি ও উর্মি রাণী।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply