মুরাদনগরে শুভ জন্মাষ্টমীর বণার্ঢ্য শোভাযাত্রা ও ধর্মীয় সভা

মো. হাবিবুর রহমান,মুরাদনগর :–

কুমিল্লার মুরাদনগরে বিপুল উৎসাহ ও উদ্দীপনার মধ্য দিয়ে ভগবান শ্রী কৃঞ্চের শুভ জন্মাষ্টমী উৎসবমূখর পরিবেশে রোববার পালিত হয়েছে।
সকালে উপজেলা পরিষদ চত্তরে অনুষ্ঠিত ধর্মীয় সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন এফবিসিসিআই’র সাবেক সভাপতি আলহাজ্ব ইউসুফ আব্দুল্লাহ হারুন এমপি। বিশেষ অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান সৈয়দ আব্দুল কাইয়ুম খসরু, উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ আনিসুজ্জামান খান, উপজেলা ভাইস চেয়ারম্যান রফিকুল ইসলাম সরকার। অনুষ্ঠানটি উদ্বোধন করেন রহিমপুর অযাচক আশ্রমের অধ্যক্ষ ডাঃ যুগল ব্র‏‏হ্মচারী। স্বাগত বক্তব্য রাখেন উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি পার্থ সারথী দত্ত। জন্মাষ্টমী উদ্যাপন পরিষদের আহবায়ক অধ্যাপক নিত্যানন্দ রায়ের সভাপতিত্বে উপজেলা পূজা উদযাপন পরিষদের সাবেক সাধারণ সম্পাদক অরূপ নারায়ন পোদ্দারের উপস্থাপনায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন আওয়ামীলীগ নেতা রুহুল আমিন, স্বপন কুমার সাহা, অধ্যক্ষ গৌরাঙ্গ পোদ্দার, দুলাল দেবনাথ প্রমুখ। পরে একটি বিশাল কীর্তন ও শোভাযাত্রা কোম্পানীগঞ্জ বাজার হয়ে ত্রিশ শ্রী কৃঞ্চ চৈতন্য আখড়ায় গিয়ে শেষ হয়। সেখানে ধর্মীয় আচার অনুষ্ঠান, প্রার্থনা সভা, গীতা পাঠ, সাংস্কৃতিক সমাবেশ, ভগবান শ্রী কৃঞ্চের শতনাম পাঠ ও কীর্তন এবং দুপুরে আগত ভক্তবৃন্দের মাঝে মহা প্রসাদ বিতরণ করা হয়।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply