কুমিল্লায় জামায়াত-শিবির গোপন আস্তানা গেঁড়ে অস্ত্রের ট্রেনিং দিচ্ছে —-রেলমন্ত্রী মুজিবুল হক

স্টাফ রিপোর্টার :–

রেলপথমন্ত্রী মুজিবুল হক এমপি বলেছেন, কুমিল্লায় জামায়াত-শিবির গোপন আস্তানা গেঁড়ে অস্ত্রের টেনিং দিচ্ছে। যে কোন সময় তারা হামলা চালিয়ে জনগণের জান-মাল ও সরকারি সম্পদের ক্ষতি করতে পারে। তাই এখনই তাদের শক্ত হাতে প্রতিহত করতে হবে। তিনি শুক্রবার কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামী লীগ আয়োজিত দলীয় কার্যালয়ে বঙ্গবন্ধুর ৩৯তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে স্মরণ সভায় প্রশাসনের কর্মকর্তাদের উদ্দেশ্যে এসব কথা বলেন। এসময় মন্ত্রী কুমিল্লার জেলা প্রশাসক ও পুলিশ সুপারকে উদ্দেশ্য করে আরো বলেন, আগে থেকেই এসব বিষয়ে খোঁজ-খবর নিয়ে তাদের ধ্বংসাত্মক কার্যক্রম সম্পর্কে সতর্ক থাকাতে হবে। মন্ত্রী বিএনপি নেত্রী বেগম খালেদা জিয়াকে উদ্দেশ্য করে বলেন, তাঁর মা-বাবার দেয়া জন্ম তারিখ একটি আর শিক্ষা সনদে জন্ম তারিখ আরেকটি। যার জন্মের তারিখ একাধিক থাকে তার মূলত: জন্মের ঠিক নেই।
স্মরণ সভায় সভাপতির বক্তব্যে কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামীলীগের আহবায়ক ও পরিকল্পনামন্ত্রী আ.হ.ম মুস্তফা কামাল (লোটাস কামাল) এমপি বলেন, ২০৩০ সাল নাগাদ বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশকে দারিদ্র্যমুক্ত করা হবে। দেশে তখন আর দরিদ্র মানুষ খোঁজে পাওয়া যাবে না। দেশের স্বাধীনতা বিরোধীরা আমাদের চেয়ে সংখ্যায় কম। তাই তারা এখন আর আমাদের কিংবা দেশের কোন ক্ষতি করতে পারবে না।
সভায় জেলা আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক অধ্যক্ষ অ্যাড. আফজল খান বলেন, দলাদলী না করে নিজেদেরকে ঐক্যবদ্ধ হতে হবে। দলের মধ্যে থেকে যারা দলের বিরুদ্ধে অপকর্ম করে বেড়াচ্ছে তাদের ব্যপারে সিদ্ধান্ত নিতে হবে। বঙ্গবন্ধুর আদর্শই হচ্ছে আওয়ামীলীগের প্রতিটি নেতাকর্মীর আদর্শ বঙ্গবন্ধু চলে গেলও বঙ্গবন্ধুর আদর্শ মরেনি তাই বঙ্গবন্ধু আদর্শকে লালন কওে আমাদের বিরোধী শক্তির বিরুদ্ধে মোকাবেলা করতে হবে। কুমিল্লা জেলা পরিষদের পরিষদের প্রশাসক আলহাজ্ব ওমর ফারুক, আওয়ামীলীগ নেতা আতিকুর রহমান আব্বাসী, আবুল কাশেম রৌশন, শাহিনুল ইসলাম শাহীন, জেলা আওয়ামীলীগ সদস্য মাসুদ পারভেজ খান ইমরান প্রমুখ।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply