নবীনগরে যথাযোগ্য মর্যাদায় জাতীয় শোক দিবস পালিত

সাধন সাহা জয়: নবীনগর :–

ব্রাহ্মণবাড়িয়া নবীনগরে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৩৯ তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে উপজেলা প্রশাসন ও স্থানীয় আওয়ামীলীগ দু’দিনব্যাপী ব্যপক কর্মসূচী পালন করেছে।

১৪ আগস্ট ‘বঙ্গবন্ধুর রাজনীতি ও বাঙ্গালীর অধিকার আদায়’ বিষয়ে রচনা প্রতিযোগীতা, চিত্রাংকন ও সরকার জাহানারা ফরিদ রচয়িত ‘মহান পিতা’ কবিতা আবৃত্তি প্রতিযোগীতার আয়োজন করা হয়। সূর্যোদয়ের সাথে সাথে সরকারি আধা সরকারি, স্বায়ত্তশাসিত প্রতিষ্ঠান ও বেসরকারি ভবন সমূহে জাতীয় পতাকা অর্ধনমিত, শোক র‌্যালী, আলোচনা সভা, দোয়া মাহফিল ও বিশেষ মোনাজাত প্রার্থনা করা হয়।

উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা নির্বাহী অফিসার আবু শাহেদ চৌধুরীর সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন, জাতীয় সংসদ সদস্য ফয়জুর রহমান বাদল। এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সাবেক সাংসদ এড: শাহ্ জিকরুল আহম্মেদ খোকন। বক্তব্য রাখেন, আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এম.এ.হালিম, মুক্তিযোদ্ধা কমান্ডার এমদাদুল হক, ভাইস চেয়ারম্যান মোশারফ হোসেন সরকার প্রমুখ।

নবীনগর পাইলট মডেল হাইস্কুল ও মহিলা কলেজ মাঠে আওয়ামীলীগের সভাপতি ও সংসদ সদস্য ফয়জুর রহমান বাদলের সভাপতিত্বে আলোচনা সভা শেষে কাঙ্গালী ভোজনের আয়োজন করা হয়।

Check Also

কুমিল্লায় তিন গৃহহীন নতুন ঘর পেল

নিজস্ব প্রতিবেদকঃ– কুমিল্লা সদর উপজেলায় গ্রামীণ উন্নয়ন সংস্থার উদ্যোগে ৪নং আমড়াতলী ইউনিয়নের গৃহহীন নুরজাহান বেগম, ...

Leave a Reply