‘চরিত্রের প্রয়োজনেই কাপড় খুলেছি’

ঢাকা :—

হেট স্টোরি-২’-তে একাধিক রগরগে দৃশ্যে কাজ করে আলোচনায় আসেন সুরভিন চাওলা। ঈদের আগে মুক্তি পেয়ে এ ছবিটিও বেশ ভাল ব্যবসা সফলতা অর্জন করেছে। ছবিতে শুধু খোলামেলাই হননি তিনি, একজন প্রতিবাদী ও প্রতিশোধপরায়ণ নারীর চরিত্রে অভিনয়শৈলীও দেখিয়েছেন।
আর তারই ধারাবাহিকতায় এরই মধ্যে একতা কাপুরের বালাজি ফিল্মস প্রযোজিত আরও একটি ছবিতে অভিনয়ের জন্য চুক্তিবদ্ধ হয়েছেন সুরভিন।
আগে ঘটা করে এ ছবির জন্য চুক্তিবদ্ধ করা হয় সুরভিনকে। এবারের ছবিটিও থ্রিলারধর্মী। ছবির নাম আপাতত ঠিক করা হয়েছে ‘ব্লু ওয়ার্ল্ড’। তবে নামটি পরিবর্তন করা হতে পারে জানা গেছে। এ ছবিতেও কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করবেন সুরভিন।
এখানে একজন রহস্যময়ী নারীর চরিত্রে দেখা যাবে তাকে, যে কিনা ভিন্ন ভিন্নরূপে সবার সামনে আসেন। এখানে তার বিপরীতে অভিনয়ের কথা রয়েছে তুষার কাপুরের। ইউরোপ সফর থেকে দেশে ফিরলেই তুষারকে চুক্তিবদ্ধ করা হতে পারে।
‘হেট স্টোরি-২ একতা কাপুর জানিয়েছেন, ‘হেট স্টোরি-২’-এর চেয়ে আরও বেশি আবেদনময়ী সুরভিনকে এখানে আবিষ্কার করা যাবে। একাধিক দৃশ্যে অর্ধনগ্ন হয়েও এখানে ক্যামেরাবন্দি হবেন তিনি। সব মিলিয়ে ছবিটি নিয়ে দারুণ এক্সাইটমেন্টে ভুগছেন সুরভিন। পর পর দুটি ছবিতে কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করতে যাওয়ায় আনন্দিত তিনি।
hate-stoy-2-300x225
‘হেট স্টোরি-২’এর বিষয়ে সুরভিন চাওলা বলেন, ‘ছবিটিতে সবাই মনে করেছিলেন আমি এখানে কেবল কাপড়ই খুলেছি। কিন্তু ছবি মুক্তির পর সবাই আমার অভিনয়ে সাধুবাদ জানিয়েছেন। তাই আত্মবিশ্বাসটা এবার বেড়ে গেছে। একতার নতুন ছবিতে কাজ করতে যাচ্ছি। এখানেও সুপারহট সুরভিনকেই আবিষ্কার করতে পারবে সবাই।’
সুরভিন বলেন, ‘হেট স্টোরি-২’-তে চরিত্রের প্রয়োজনে কাপড় খুলেছি। চরিত্রের প্রয়োজন না হলে আমি ওইভাবে খোলামেলা হতাম না।
তিনি বলেন, ‘আমি পরিচালককে খুশি করার জন্য কাপড় খুলিনা। চরিত্রের প্রয়োজনে কাপড় খুলতে আমি মোটেও দ্বিধাবোধ করি না।’
সুরভিন বলেন, চরিত্রের প্রয়োজনে আমি যেমন আমার শরীর উাজড় করে দেই, তেমনি চরিত্রটিকে ফুটিয়ে তোলার জন্য আমার মনও উড়াড় করে দেই। চরিত্রের দাবি মেটাতে আমি কাপর্ন করি না।

Check Also

কুমিল্লায় তিন গৃহহীন নতুন ঘর পেল

নিজস্ব প্রতিবেদকঃ– কুমিল্লা সদর উপজেলায় গ্রামীণ উন্নয়ন সংস্থার উদ্যোগে ৪নং আমড়াতলী ইউনিয়নের গৃহহীন নুরজাহান বেগম, ...

Leave a Reply