কুমিল্লার বাঁশমতি হোটেল থেকে তরুণ-তরুণীসহ আটক ২২

কুমিল্লা প্রতিনিধি:–

কুমিল্লায় একটি হোটেল থেকে আপত্তিকর অবস্থায় থাকা ২০ জন তরুণ-তরুণীকে আটক করেছে পুলিশ। এসময় হোটেল ম্যানেজারসহ আরো দুজনকে আটক করা হয়।

আজ মঙ্গলবার দুপুরে নগরীর মনোহরপুর এলাকার গণি ভূঁইয়া ম্যানশন নামের একটি মার্কেটের বাঁশমতি নামের একটি হোটেল থেকে তাদেরকে আটক করা হয়।
জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে কোতয়ালী মডেল থানা পুলিশের একটি দল নগরীর মনোহরপুর এলাকার বাঁশমতি নামের হোটেলে অভিযান পরিচালনা করে। থানার এসআই সামছুদ্দিন জানান, আজ দুপুর দেড়টার দিকে বাঁশমতি হোটেলের ভেতর অন্ধকারাচ্ছন্ন পরিবেশে আপত্তিজনক অবস্থায় থাকা নগরীর একাধিক কলেজের ছাত্র-ছাত্রীসহ ২২ তরুণ-তরুণীকে আটক করা হয়েছে।
কোতয়ালী মডেল থানার ওসি খোরশেদ আলম জানান, আটককৃতদের মধ্যে ২০ জন কলেজের ছাত্র-ছাত্রী। ভবিষ্যতে তারা যেন কলেজ ফাঁকি দিয়ে এ ধরণের কার্যকলাপে লিপ্ত না হয় এমন সতর্কতার জন্য অভিভাবকদের নিকট থেকে মুচলেকা আদায় করে ছেড়ে দেয়া হয়েছে। হোটেল ম্যানেজার রফিকুল ইসলামসহ দুজনকে আদালতে প্রেরণ করা হয়েছে। এদিকে, ওই হোটেলে দীর্ঘদিন ধরে এ ধরণের কার্যকলাপের জন্য সংশ্লিষ্ট গণি ভূঁইয়া ম্যানশনের ব্যবসায়ী সমিতির ক্ষুব্ধ নেতৃবৃন্দ ওই হোটেলে তালা ঝুলিয়ে দেয়।
পুলিশ ও মার্কেটের ব্যবসায়ীরা জানান, এর আগেও ওই হোটেলে একাধিকবার অভিযান পরিচালনা করে থানা ও ডিবি পুলিশ। মার্কেটের মালিক মো. শাহাব উদ্দিন হাসিব ভূঁইয়া জানান, আমরা অভিযানের বিষয়টি অবগত হয়ে হোটেলটিতে তালা লাগিয়ে দিয়েছি।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply