চট্টগ্রাম থেকে অবৈধ সরকারের বিদায় ঘন্টা বাজানো হবে –ডাঃ ইরান

কুমিল্লাওয়েব ডটকম, চট্টগ্রাম :–

বাংলাদেশ লেবার পার্টির চেয়ারম্যান ডা: মোস্তাফিজুর রহমান ইরান বলেছেন, দেশে চরম অরাজকতা চলছে। খুন,গুম, অপহরণ হচ্ছে রাষ্ট্রের পৃষ্ঠপোষকতায়। কথিত সরকার তাদের পেটুয়া বাহিনী দিয়ে বিরোধী রাজনৈতিক নেতা-কর্মীদের উপর নির্যাতন-নিপীড়নের ষ্টিমরুলার চালাচ্ছে। এ অবস্থা থেকে দেশবাসী মুক্তি চায়। আর এ মুক্তির সংগ্রাম শুরু হবে আন্দোলনের সূতিকাঘার চট্টগ্রাম থেকে। চট্টগ্রাম থেকেই অবৈধ আওয়ামীলীগ সরকারের বিদায় ঘন্টা বাজানো হবে। দেশনেত্রী বেগম খালেদা জিয়ার নেতৃত্বে যে আন্দোলনের কর্মসূচী আসছে তা সর্বাত্বকভাবে পালন করার জন্য লেবার পার্টির নেতাকর্মীরা মানসিকভাবে প্রস্তুতি গ্রহণ করেছে এখন সরকারের সাথে আমাদের ফয়সালা হবে রাজপথে।
জনাব ডা: মোস্তাফিজুর রহমান ইরান আজ শনিবার (৯ আগষ্ট) চট্টগ্রাম নগরীর একটি রেস্টুরেন্টে চট্টগ্রামে আন্দোলনের রেড়ম্যাপ নির্ধারণ ও মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।
লেবার পার্টির কেন্দ্রিয় ভাইস চেয়ারম্যান ও চট্টগ্রাম মহানগর সভাপতি আলা উদ্দিন আলীর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন নগর সহ-সভাপতি আফসার আহমেদ, সাধারণ সম্পাদক মুজিবুর রহমান, চট্টগ্রাম উত্তর জেলা সভাপতি ডাক্তার কামাল উদ্দিন চৌধুরী, দক্ষিণ জেলা সভাপতি ডা: মোহাম্মদ জুনু মিয়া, কক্্রবাজার জেলা সভাপতি আনোয়ার হোসেন মানিক, নগর সাংগঠনিক সম্পাদক হামিদ খান, চট্টগ্রাম দক্ষিণ জেলা সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম, সাইফুল ইসলাম, সিরাজুল ইসলাম, বাকলিয়া থানা সভাপতি মুহাম্মদ জসিম উদ্দিন , কর্ণফুলী থানা সভাপতি মাষ্টার রেজাউল করিম, সাধারণ সম্পাদক নাজিম উদ্দিন, মোজাম্মেল হক, বাঁশখালী সভাপতি মুহাম্মদ হোসেন প্রমূখ।
ডা: মোস্তাফিজুর রহমান ইরান বলেন, ক্ষমতাসীন অবৈধ সরকারের পদত্যাগপূর্বক নির্দলীয়, নিরপেক্ষ তত্ত্বাবধায়ক সরকারের অধীনে জাতীয় সংসদ নির্বাচনের দাবীতে আন্দোলন কর্মসূচী শীঘ্রই ঘোষণা করা হবে। ২০ দলীয় ঐক্যজোটের আন্দোলন হবে অহিংস এবং নিয়মতান্ত্রিক তবে আন্দোলনের মাত্রা হবে তীব্র এবং জোড়ালো। এখন সরকারকে সিদ্ধান্ত নিতে হবে তারা কি সংলাপের মাধ্যমে সমস্যার সমাধান করবে নাকি গণ-আন্দোলনের মুখে ক্ষমতা ছেড়ে পালাবে।
সভাপতির বক্তব্যে চট্টগ্রাম মহানগর সভাপতি আলা উদ্দিন আলী বলেন, যারা জনগণের রায়ে ভয় পায়, তারা কখনই জনগণের সরকার হতে পারে না। দেশে জনগণের গণতান্ত্রিক ভোটাধিকার হরণ করে প্রধান বিরোধী দলকে বাইরে রেখে অবৈধ সরকার গঠন করে আওয়ামীলীগ কাপুরুষতার পরিচয় দিয়েছে। অযোগ্য, অথর্ব ব্যক্তিরা অবৈধভাবে সংসদের এসে অবোধ বালকের ন্যায় প্রলাপ বকছে। এ সকল তেলবাজ ও অবৈধ নেতা-মন্ত্রীদের দূর্নীতির জোয়ারে ভাসছে দেশ, লুণ্ঠিত হচ্ছে রাষ্ট্রীয় সম্পদ। দেশে আজ আইনের শাসন নেই, আইন শৃঙ্খলার অবনতি, দুর্বল অর্থনীতি দেশের জনজীবন অস্তির করে তুলেছে।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply