কুমিল্লার দেবিদ্বারে নিখোঁজ স্কুল ছাত্রের লাশ উদ্ধার

স্টাফ রিপোর্টারঃ—

দেবিদ্বার উপজেলার বরকামতা ইউনিয়নের ফাগুন্ডা গ্রামের একটি ধানের জমি থেকে শনিবার দুপুরে হাবিব উল্লাহ নামের নিখোঁজ এক স্কুল ছাত্রের লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। সে উপজেলার ফাগুন্ডা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৪র্থ শ্রেণির ছাত্র এবং সে ওই গ্রামের শাহজালালের পুত্র।
পুলিশ, হাবিব উল্লাহর পারিবারিক ও স্থানীয় সূত্রে জানা যায়, গত বৃহস্পতিবার হাবিব উল্লাহ (১০) স্কুলের উদ্দেশ্যে বের হয়ে যাওয়ার পর সে আর বাড়ি ফিরেনি। পরে পরিবারের লোকজন তাদের আত্মীয়-স্বজনসহ সম্ভাব্য বিভিন্ন স্থানে খোঁজাখুজি করেও তার সন্ধান পায়নি। শনিবার সকালে স্থানীয় লোকজন ফাগুন্ডা গ্রামের একটি ধানী জমিতে স্কুল ছাত্রের লাশ দেখতে পেয়ে তারা পুলিশকে খবর দেয়। দেবিদ্বার দেবিদ্বার থানার ওসি মিজানুর রহমান কুমিল্লাওয়েব ডটকম’কে জানান, নিহতের গলায় শাড়ীর আঁচলের অংশবিশেষ পেচানো ছিল, গলায় আঘাতের দাগ রয়েছে। লাশটি অর্ধগলিত ও পচা দুর্গন্ধযুক্ত। তাকে শ্বাসরুদ্ধ করে হত্যা করা হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। লাশ উদ্ধার করে দুপুরে ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। কারা, কী কারণে এ হত্যাকান্ড ঘটিয়েছে তা তদন্তের পর বলা যাবে। বিকালে এ রিপোর্ট লেখা পর্যন্ত থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছিল বলে ওসি জানিয়েছেন।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply