তাজুল ইসলাম এমপির নেতৃত্বে সকল ইঞ্জিনিয়ারদের ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে

এস.বি সাইফুল,লাকসাম:–

সম্প্রতি ঢাকাস্থ বিভিন্ন পলিটেকনিক ডিপ্লোমা ইঞ্জিনিয়ারদের সাথে লাকসাম বাইপাস্থ একটি হোটেলে বৃহত্তর লাকসাম-মনোহরগঞ্জের ইঞ্জিনিয়ারদের এক ঈদ মিলন মেলা অনুষ্ঠিত হয়েছে।
এসময় ডিপ্লোমা ইঞ্জিনিয়ারদের উদ্দেশ্যে বাংলাদেশ কারিগরি ছাত্র পরিষদ (বাকাছাপ)‘র আহব্বায়ক, ডিজিটাল বাংলাদেশ ফোরামের সাধারণ সম্পাদক, বাংলাদেশ ছাত্রলীগের কার্যনির্বাহী সদস্য ইঞ্জিনিয়ার জাকির হোসেন সাগর বলেন, বিগত বিএনপি-জামায়াত সরকার দেশের শিক্ষাখাতকে দূর্নীতির মাধ্যমে অন্ধকারে ঠেলে দিয়েছিলো। কিন্তু বাংলাদেশের সফল প্রধানমন্ত্রী বঙ্গবন্ধুর কন্যা জননেত্রী শেখ হাসিনার সরকার ক্ষমতায় আসার পর দেশের শিক্ষা ব্যবস্থার ব্যাপক উন্নতি হয়েছে। বর্তমানে আমাদের দেশের ইঞ্জিনিয়াররা এখন আর দেশের বাইরে যেতে হয় না। এই সরকারের শিক্ষাখাতে অভাবনীয় সাফল্যের কারণে আমাদের দেশেই তৈরী হচ্ছে বিশ্বের সাথে প্রতিযোগীতা করার মতো ইঞ্জিনিয়ার। তাই আমরা বিগত দিনের ন্যায় আর অন্য কোন ষড়যন্ত্রকারী রাজনৈতিক দলকে ক্ষমতায় দেখতে চাই না। তিনি বৃহত্তর লাকসাম-মনোহরগঞ্জের ডিপ্লোমা ইঞ্জিনিয়ারদের উদ্দেশ্যে আরো বলেন, আগামী দিনে জননেত্রী শেখ হাসিনার সবচেয়ে আস্থাভাজন ব্যক্তি, যিনি কুমিল্লা-৯ আসনে পরপর তিনবার সংসদ সদস্য নির্বাচিত হয়ে লাকসাম-মনোহরগঞ্জকে একটি আধুনিক মডেল উপজেলা হিসেবে রূপ দিয়েছেন এই মহান নেতা, বিদ্যুৎ, জ্বালানী ও খনিজ সম্পদ মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি মোঃ তাজুল ইসলামের এমপির নেতৃত্বে বিএনপি-জামায়াতের সকল রাষ্ট্রদ্রোহী ষড়যন্ত্র মোকাবেলায় তাদের ঐক্যবদ্ধভাবে থাকার আহবান জানান। এ সময় অনুষ্ঠানে উপস্তিত ছিলেন, সাবেক ছাত্রনেতা রিপন, ঢাকা পলিটেকনিক ইনষ্টিটিউট ছাত্রলীগ সাংগঠনিক সম্পাদক আরিফুর রহমান রাজু, ফয়েজ আহমেদ, সাকিরুল ইসলাম সাফি, ওমর ফারুকসহ প্রায় ৪ শতাধিক ইঞ্জিনিয়ার উপস্থিত ছিলেন।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply