চাঁদপুরের কচুয়ায় জমি সংক্রান্ত বিরোধে নিহত-১

কচুয়া প্রতিনিধি:–

চাঁদপুর জেলার কচুয়া উপজেলায় জমি নিয়ে বিরোধের জের ধরে দুগ্রুপের সংঘর্ষে গৌরাঙ্গ দেবনাথ (৬৫) নামের এক বৃদ্ধ নিহত হয়েছে। এ ঘটনায় উভয় গ্রুপের অন্তত ৪ জন আহত হয়েছে।

বৃহস্পতিবার বিকেল ৪টার দিকে পলাশপুর গ্রামের যুগি বাড়িতে এ সংঘর্ষের ঘটনা ঘটে। এ ঘটনায় গুরুতর আহত গৌরাঙ্গকে ঢামেকে নেয়ার পথে মারা যায়।

আহতদের মধ্যে, সম্পদ দেবনাথ (২২), হারাধন (২৮), জোছনা (৪০), সঙ্কর দেবনাথকে (২৬) কচুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়, কচুয়া উপজেলার যুগি বাড়িতে প্রবেশের রাস্তা নিয়ে জগদীশ ও গৌরাঙ্গের সঙ্গে কথাকাটাকাটি হয়। এ সময় দুই পরিবারের লোকজন বিভক্ত হয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। এতে ৪জন আহত হয়। গুরুতর আহত অবস্থায় গৌরাঙ্গ দেবনাথকে স্থানীয় হাসপাতালে নেয়ার পথে মারা যান।

কচুয়া থানার উপ পরিদর্শক (এসআই) ছাদেকুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, লাশ ময়না তন্তের জন্যে চাঁদপুর সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। দুই পরিবারের পক্ষ থেকে মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply