সন্ত্রাস ও মাদকমুক্ত তিতাস গড়ার অঙ্গীকার

নাজমুল করিম ফারুক :–

তিতাসে আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের উদ্যোগে শোকাবহ ১৫ আগষ্ট উদযাপন উপলক্ষ্যে আলোচনা সভা ও ঈদ পূর্ণমিলনী অনুষ্ঠান সোমবার উপজেলার বাতাকান্দি সরকার সাহেব আলী আবুল হোসেন মেমোরিয়াল উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত হয়। উক্ত আলোচনা সভা ও ঈদ পূর্ণমিলনী অনুষ্ঠানে উপস্থিত অতিথিবৃন্দ তাদের বক্তব্যে আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের সাংগঠনিক কর্মকাণ্ড গতিশীল, বিএনপি’র নাশকতামূলক আন্দোলন প্রতিহত এবং সন্ত্রাস ও মাদকমুক্ত তিতাস গড়ার প্রত্যায় ব্যক্ত করেন।
উপজেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি, শিল্পপতি ও বিশিষ্ট সমাজসেবক মোঃ তোফাজ্জল হোসেন ভূঁইয়ার সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন, কুমিল্লা-২ আসনের এমপি ও তিতাস উপজেলা জাতীয়পার্টির সভাপতি মোঃ আমির হোসেন ভূঁইয়া। অনুষ্ঠানে প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন, সাবেক তিতাস উপজেলা চেয়ারম্যান ও আওয়ামীলীগ নেতা পারভেজ হোসেন সরকার। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামীলীগ নেতা ও সাপ্তাহিক কালপুরুষ পত্রিকার সম্পাদক মোহাম্মদ আলাউদ্দিন ভূঁইয়া, মোঃ শাহ আলম শান্তি, উপজেলা যুবলীগের আহ্বায়ক ও সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান মুন্সী মজিবুর রহমান, যুবলীগের যুগ্ম আহ্বায়ক আমির হোসেন, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের আহ্বায়ক মোঃ নূর নবী, কুমিল্লা (উত্তর) জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সারওয়ার হোসেন বাবু, উপজেলা কৃষকলীগের আহ্বায়ক বি.এম সামছুল হক মাষ্টার, কড়িকান্দি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোশারফ হোসেন সরকার, নারান্দিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মোঃ সালাহ উদ্দিন, ভিটিকান্দি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ আবুল হোসেন মোল্লা, উপজেলা জাতীয়পার্টির সাধারণ সম্পাদক আলহাজ্ব মোশারফ হোসেন, সহ-সভাপতি আলী আহম্মেদ মিন্টু মোল্লা, কুমিল্লা (উত্তর) জেলা ছাত্র সমাজের সদস্য সচিব রবিউল আউয়াল রবি ও উপজেলা যুব সংহতির সভাপতি শেখ ফরিদ। উক্ত ঈদ পূর্ণমিলনী ও আলোচনা সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, উপজেলা যুবলীগ নেতা আতিকুর রহমান, শেখ ফরিদ প্রধান, সাইফুল আলম মুরাদ, বিল্লাল হোসেন মেম্বার, মোঃ ডালিম মুন্সি এবং উপজেলা ছাত্রলীগের সভাপতি মোঃ কামাল পারভেজ প্রমূখ।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply